চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
মতলব জগন্নাথ দেব মন্দিরের দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন
আপনারা প্রতিটি ধর্মীয় উৎসব উদযাপন করবেন মনের আনন্দে
পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম
রেদওয়ান আহমেদ জাকির
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে হিন্দু-মুসলমানের মধ্যে যে ভ্রাতৃত্বের বন্ধন রয়েছে তারই প্রমাণ মতলব। ধর্ম যার যার, উৎসব সবার। আপনারা আপনাদের প্রতিটি ধর্মীয় উৎসব উদ্যাপন করবেন মনের আনন্দে। নিরাপত্তা দেয়ার দায়িত্ব আমাদের। বিজয়া দশমীর মাধ্যমে বিপুল উৎসাহ-উদ্দীপনায় এবারের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন হবে। ৫ দিনব্যাপী সর্ববৃহৎ এ ধর্মীয় উৎসবের মহাসপ্তমী পূজায় সকল পূজারীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি আরো বলেন, পূজা চলাকালীন কোনো দুষ্টচক্রকে প্রশ্রয় দিবেন না। আমাদের পুলিশ প্রশাসনের নজরদারিতে প্রতিটি পূজা ম-প রয়েছে।



গতকাল ১৬ অক্টোবর মতলব শ্রী শ্রী জগন্নাথ দেবের মন্দিরের দুর্গা পূজা ম-প পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। মতলব দক্ষিণ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কাউন্সিলর রোটাঃ কিশোর কুমার ঘোষের সভাপতিত্বে এবং মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মতলব দক্ষিণ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাসের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রোটাঃ সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক রোটাঃ তমাল ঘোষ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, জেলা আওয়ামী লীগের সদস্য আনিছুজ্জামান চৌধুরী, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক গোপাল সাহা, রিপোর্টার্স ইউনিটির সভাপতি গোলাম হায়দার মোল্লা, মতলব শ্রী শ্রী জগন্নাথ মন্দিরের দুর্গাপূজা ম-প কমিটির সভাপতি সজল ঘোষ, সাধারণ সম্পাদক দেবাশীষ সরকার আশিষ, সদস্য উত্তম সরকার, ইন্দ্রজিৎ দাস, বলাই সরকার, মহাদেব ঘোষ, টিটু সাহা, সহদেব দাসসহ নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, মন্দির কমিটির নেতৃবৃন্দ ও সুধীজন। পরে নেতৃবৃন্দ মতলব শ্রী শ্রী জগন্নাথ দেবের উন্নয়ন কর্মকা- পরিদর্শন করেন এবং প্রশংসা করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৫৭২০
পুরোন সংখ্যা