চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
মুদাফফরগঞ্জ-চিতোষী-রামগঞ্জ সড়কের শাহরাস্তি অংশের কাজ উদ্বোধন
দলের মধ্যে কিছু কুচক্রী মহল সরকারের উন্নয়ন কর্মকান্ডে বাধা সৃষ্টি করছে
মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
মোঃ মঈনুল ইসলাম কাজল ও মোঃ মাহবুব আলম
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী দিনে শাহরাস্তি-হাজীগঞ্জ বাংলাদেশের উন্নয়নের রোল মডেল হবে। এখানে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কেউ স্বপ্নেও তা ভাবেনি। এখানে কোনো রাজনৈতিক প্রতিহিংসা নেই। একে অপরের ভাই হিসেবে একসাথে বসবাস করে। আমরা চাই মানুষ ভাল থাকুক। আজকে যে সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন হয়েছে, আগামী এক সপ্তাহের মধ্যে তা বাস্তবায়ন হবে। আগামী ১০-১২ দিনের মধ্যে শাহরাস্তির প্রধান সড়কের সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে। গতকাল মঙ্গলবার দুপুরে মুদাফফরগঞ্জ-চিতোষী-রামগঞ্জ সড়কের চিতোষী-রামগঞ্জ (শাহরাস্তি) অংশের কাজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।



তিনি আরো বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দলের মধ্যে কিছু কুচক্রী মহল সরকারের উন্নয়ন কর্মকা-ে বাধা সৃষ্টি করছে। আজকে যে রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে সেটি নিয়েও গত ২ বছর অনেক ষড়যন্ত্র হয়েছে। কোনো ষড়যন্ত্রই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারেনি। চক্রান্তকারীদের বার বার বাধা সত্ত্বেও এ সড়কের উদ্বোধন করতে সফল হয়েছি। আজকের এই শুভক্ষণে জনগণের আস্থা ও বিশ্বাসের বিজয় হয়েছে। তারই ধারাবাহিকতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে নিশ্চিত করতে হবে। আপনারা কোনো ষড়যন্ত্রকারীদের ফাঁদে পা দিবেন না। তারা আপনাদের ঐক্যবদ্ধ দেখে অচিরেই সকল ষড়যন্ত্র থেকে সরে পড়বে ইনশাল্লাহ।



দলে থেকে জনগণের কষ্ট বাড়িয়ে অনেকেই নিজেদের ভাগ্য পরিবর্তন করতে চায় অভিযোগ করে তিনি আরো বলেন, আজকে দেখা যাচ্ছে কিছু লোক সংসদ সদস্য নির্বাচন করার জন্যে উঠে পড়ে লেগেছে। তারাই এ এলাকার উন্নয়ন কর্মকা- সঠিকভাবে পরিচালিত হতে না দেয়ার জন্যে অনেক চেষ্টা করেছেন। দীর্ঘ ২ বছর চেষ্টা করে তারা ব্যর্থ হয়েছেন। জনগণের জয় হয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার দৃঢ় বিশ্বাস ও মনোবলের কারণেই দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। সারা দেশের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন উন্নয়ন কেমন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।



উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ভঁূইয়ার সভাপতিত্বে ও শিক্ষক মোঃ মজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ চাঁদপুরের প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।



অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শোয়েব দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা শামছুল আলম মিয়াজী, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি, পৌর যুবলীগের আহ্বায়ক মোঃ রেজাউল করিম বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, যুবলীগ নেতা হান্নান মিয়া সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৬০৬৫
পুরোন সংখ্যা