চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
দিন-দুপুরে ছৈয়াল বাড়ি রোডে শিক্ষকের বাসায় দুর্ধর্ষ চুরি
স্টাফ রিপোর্টার
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ডের ছৈয়াল বাড়ি রোডে এক শিক্ষকের বাসায় দুর্ধর্ষ চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে। চোরের দল এ সময় বাসা থেকে নগদ ২০ হাজার টাকা ও ১০-১২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার এবং দামী কাপড়চোপড় নিয়ে যায়। এ ঘটনায় ছৈয়াল বাড়ি এলাকায় আতঙ্ক বিরাজ করছে।



খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই মোঃ আওলাদ হোসেন ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা দুর্ধর্ষ চুরির আলামত পেয়েছি। ব্যাপারটি আমরা গুরুত্ব সহকারে দেখছি।



জানা গেছে, ছৈয়াল বাড়ি রোডস্থ মসজিদ এলাকার মা-বাবা নিবাসের ২য় তলায় শিক্ষক আব্দুল আজিজ ও তার পরিবার ভাড়া থাকেন। গত রোববার তারা পরিবারের সকলে গ্রামের বাড়িতে যান। মঙ্গলবার ২টার সময় নিজ বাসায় এসে দেখেন দরজার তালা নেই, লাগানো লক ভাঙ্গা। সাথে সাথে ওই বাসার অন্য ভাড়াটিয়াদের জানালে সবাই হতবাক হয়ে যায়। তখন তারা বাসায় এসে দেখেন সবকিছু এলোমেলো। সাথে সাথে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।



সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজের সাথে আলাপকালে তিনি জানান, আমরা বিষ্ণুপুর গ্রামের বাড়িতে স্মার্টকার্ড আনতে গিয়েছিলাম। এসে দেখি দরজার তালা নেই, কড়া ভাঙা। ভেতরে গিয়ে দেখি আলমিরার সব তছনছ হয়ে আছে। আলমিরার সিন্দুক ভেঙে আমার স্ত্রীর হাতের রুলি ২টি, ঝুমকা-কানের দুল ২টি, গলার চেইন ২টি ও মাথার টিকলি ১টি এবং ৩টি আংটি চোরের দল নিয়ে গেছে। এছাড়া আমাদের দামী কাপড়-চোপড়ও নিয়ে গেছে। এ ব্যাপরে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি জানান।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৩৯২৮২
পুরোন সংখ্যা