চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
হাইমচরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন
শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে
সুজিত রায় নন্দী
মোঃ হাসান আল মামুন
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচরে বিভিন্ন পূজমন্ডপ পরিদর্শনকালে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুজিত রায় নন্দী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার একমাত্র সরকার, যা সকল ধর্মের মানুষকে তাদের ধর্ম স্বাধীনভাবে পালন করার সুযোগ দিচ্ছে। আওয়ামী লীগ সরকার ধর্মনিরপেক্ষ সরকার। আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনার লক্ষ্যে সকল ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সকল ধর্মের লোকজন শান্তিতে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে।



গতকাল ১৬ অক্টোবর হাইমচর উপজেলার শ্রী শ্রী জগন্নাথ মন্দির তেলির মোড়, চরভাঙ্গা শ্রী শ্রী রাধা গৌবিন্দ মন্দির, ৬নং চরভৈরবী পূর্নবম্ম শ্রী শ্রী হরিচাদ ঠাকুর মন্দির ও কমলাপুর শ্রী শ্রী দুর্গা দেবীর মন্দির পূজম-প পরিদর্শন করেন। এ সময় তাঁর সাথে ছিলেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ হনিফ পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সন্তোষ মজুমদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, ঢাকা কাফরুল থানা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নয়ন, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান সুমন, জেলা যুবলীগ নেতা কাঞ্চন লস্কর, রাসেল পাটওয়ারী, জেলা ছাত্রলীগ নেতা লিটন, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সদস্য খালেক আখন, হাইমচর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান বেগ, সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ শেখ শরীফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, ৬নং চরভৈরবী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইলিয়াছ লিটন, ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল্যাহ সিকদার, হাফেজ ছৈয়াল, পলাশ সিকদার, উপজেলা ছাত্রলীগ নেতা আবু তালেব জমাদার বাবু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ গনি মিয়া ছৈয়ালসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সুজিত রায় নন্দীর পক্ষ থেকে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬৯৫৬৬
পুরোন সংখ্যা