চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে দুটি পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৩ আটক ১
নিজস্ব সংবাদদাতা
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে সম্পত্তিগত বিরোধকে কেন্দ্র করে দুটি গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। এক পক্ষের অভিযোগ, একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাদের পরিবারকে হয়রানি করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার পশ্চিম বড়ালী গ্রামে। এ নিয়ে যে কোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষসহ প্রাণহানির আশঙ্কা করছে এলাকাবাসী।



পশ্চিম বড়ালী গ্রামের মোঃ রুহুল আমিন গং পার্শ্ববর্তী বাড়ির মোঃ রুস্তম আলী শেখ গংয়ের বিরোধপূর্ণ একটি সম্পত্তির মালিকানা নিয়ে পর পর দুটি মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত দুটি মামলায় রুস্তম আলী শেখ গংয়ের পক্ষে রায় দিয়ে বাদীর মামলা খারিজ করে দেয়। কিন্তু এখনও মামলাবাজ হিসেবে পরিচিত রুহুল আমিন গং বিভিন্ন জনকে দিয়ে একই সম্পত্তির মালিকানা দাবি করে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করে যাচ্ছেন।



মামলার বিবরণ ও সরেজমিনে গিয়ে জানা যায়, গত ১৩ অক্টোবর সকালে নিজ মালিকানাধীন সম্পত্তিতে নির্মাণাধীন স্থাপনার কাজ করছিলো নির্মাণ শ্রমিকরা। এ সময় মোঃ রুহুল আমিন গংরা অতর্কিতভাবে উক্ত নির্মাণ কাজে বাধা প্রদান করে। এক পর্যায়ে তারা সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্র দিয়ে রুন্তম আলী শেখের ছেলে মোঃ রাশেদ শেখ লিটনের উপর হামলা করে। হামলায় আহত রাশেদ শেখ লিটনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় রুস্তম আলী শেখ বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামলার প্রধান আসামী উজ্জ্বল হোসেনকে আটক করে জেলাহাজতে পাঠিয়েছে।



এ সম্পর্কে রুস্তম আলী শেখ এ প্রতিনিধিকে বলেন, এলাকায় মামলাবাজ হিসেবে পরিচিত রুহুল আমিন গং বিভিন্ন জনকে দিয়ে আমাদের ভোগ দখলীয় সম্পত্তির উপর মিথ্যা মামলা দায়ের করিয়ে হয়রানি করে আসছে। ইতোমধ্যে তার দায়ের করা একাধিক মামলার রায় আমাদের পক্ষে এসেছে। এছাড়া বিভিন্ন সময় তারা আমাদের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছে।



এ সর্ম্পকে রুহুল আমিনের বক্তব্য নেওয়ার জন্যে একাধিকবার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩১৬০৭৬
পুরোন সংখ্যা