চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
সত্য বলার দায়
ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে স্কুল ছাত্রের প্রাণে রক্ষা
বিশেষ প্রতিনিধি
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলা চলাকালে সত্য বলার দায়ে স্কুল ছাত্র কাজী মোস্তফা (১৫)কে স্ট্যাম্পের আঘাতে মাথায় রক্তাক্ত জখম করা হয়েছে। সে ভাগ্যক্রমে মৃত্যু থেকে প্রাণে রক্ষা পেয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১৬ অক্টোবর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় গণি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠ সংলগ্ন গেইটে। এই ঘটনায় চাঁদপুর মডেল থানায় অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



অভিযোগ থেকে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে শহরের কোড়ালিয়া এলাকার কতিপয় বখাটে যুবক গণি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলছিলো। এ সময় কোড়ালিয়া এলাকায় বসবাসকারী কাজী মাঈনুদ্দিনের ছেলে স্কুল শিক্ষার্থী কাজী মোস্তফা (১৫) মাঠের পাশে বসে ক্রিকেট খেলা উপভোগ করছিলো। খেলার সময় প্রতিপক্ষ মোস্তফার নিকট জানতে চায় বলটি স্ট্যাম্পে লেগেছিলো কিনা। এ সময় মোস্তফা স্ট্যাম্পে বল লেগেছে বলে সত্য কথা বলে। এতে প্রতিপক্ষের খেলোয়াড় মোঃ শাকিব ও মোঃ রিয়াদ ক্ষিপ্ত হয়ে খেলা শেষে কাজী মোস্তফাকে একা পেয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এক পর্যায়ে স্ট্যাম্প দিয়ে তার মাথায় সজোরে আঘাত করে। ফলে মোস্তফা ঘটনাস্থলে মাথা ফেটে রক্তাক্ত জখম হয়ে জ্ঞানহীন অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় বখাটে যুবকরা ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে। এ সময় আশপাশের লোকজন ও এলাকাবাসী তাৎক্ষণিক মোস্তফাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে। এতে কাজী মোস্তফা সৌভাগ্যক্রমে মৃত্যু থেকে প্রাণে রক্ষা পেয়েছে বলে কর্মরত চিকিৎসক জানান। এ ঘটনায় চাঁদপুর মডেল থানার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মোঃ আওলাদ হোসেন জানান, অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থাগ্রহণ করা হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৩৭৮৩৩
পুরোন সংখ্যা