চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে ওয়ারেন্টভুক্ত ৫ আসামী আটক
ফারুক চৌধুরী
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহরাস্তিতে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার রাতে শাহরাস্তি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে পৃথকভাবে তাদের আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ২টায় থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলমের সার্বিক দিকনির্দেশনায় থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল, সহকারী উপ-পরিদর্শক মোঃ ছোলেমান ভূঁইয়া, মোঃ ওমর ফারুক, শামছুল আমিন সবুজ, মোঃ রাসেল রানা, আবু সাঈদ, খিলা পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মোঃ শোয়েব সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। এ সময় রায়শ্রী দক্ষিণ ইউপির কুরকামতা আমিন সাহেবের বাড়ির মৃত ছিদ্দিকুর রহমানের পুত্র বাচ্চু মিয়া (৪০) ও একই বাড়ির ইউসুফ মিয়ার পুত্র জাকির হোসেন প্রকাশ বাবুকে (২২) আটক করে। তাদের বিরুদ্ধে ননজিআর ৩৪/১৮ মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

একই দিন রাত ২টা ৩০ মিনিটে অভিযান চালিয়ে টামটা দক্ষিণ ইউপির দোপল্লা বেপারি বাড়ির মৃত সোনা মিয়ার পুত্র মোঃ আবদুল মজিদ (৫৮) ও মোঃ শাহআলমের স্ত্রী মাসুদা বেগমকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ননজিআর ৩৬/১৮ মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

অপরদিকে রাত ৩টা ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে রায়শ্রী দক্ষিণ ইউপির বেরনাইয়া হাতানি বাড়ির আমির হোসেন পাটোয়ারীর পুত্র মোঃ খোকন প্রকাশ সুমনকে আটক করা হয়। তার বিরুদ্ধে রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জিআর ০১/১৭ মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গতকাল আটককৃত ৫ আসামীকে চাঁদপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৭৮৯
পুরোন সংখ্যা