চাঁদপুর। শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮। ৪ কার্তিক ১৪২৫। ৮ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৩। ঐ আল্লাহর পথ, যাঁর আধিপত্বে রয়েছে আকাশম-লী ও পৃথিবীতে যা কিছু আছে। সাবধান! সকল বিষয় আল্লাহরই দিকে প্রত্যাবর্তন করে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রচারণায় যে বিশ্বাসী নয় নিঃসন্দেহে সে কাজে বিশ্বাসী ।                      -পিথাগোর।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
আইনশৃঙ্খলা রক্ষার স্বার্র্থে কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না
ফরিদগঞ্জ থানার নবাগত ওসি হারুন অর রশিদ চৌধুরী
নিজস্ব সংবাদদাতা
১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের সাংবাদিকদের সাথে থানার নবাগত অফিসার ইনচার্জ মুহাঃ হারুন অর রশিদ চৌধুরী মতবিনিময় করেছেন। গত ১৪ অক্টোবর রোববার বিকেলে ওসির কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ফরিদগঞ্জে চুরি-ডাকাতিরোধসহ আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাই। এলাকাবাসীসহ আপনারা পুলিশকে জনস্বার্থে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশের দায়িত্ব জননিরাপত্তা নিশ্চিত করা। তিনি গুরুত্ব দিয়ে বলেন, চুরির ঘটনা প্রতিরোধকল্পে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। কোনো অপরাধী ছাড় পাবে না। কথায় নয়, আমার কাজ দিয়েই তা প্রমাণ করে দিতে চাই।



সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত ওসির প্রতি আহ্বান জানিয়ে সাংবাদিকরা বলেন, অপরাধী ছাড়া নিরপরাধ কাউকে যেনো হয়রানি করা না হয়। এছাড়া ফরিদগঞ্জে সাম্প্রতিক ঘটে যাওয়া গৃহস্থের গরু চুরিসহ অহরহ ঘটে যাওয়া অন্য চুরি রোধকল্পে পুলিশিব্যবস্থা জোরদার করা জরুরি। একই সাথে চিহ্নিত অপরাধী এবং আদালত কর্তৃক দোষী সাব্যস্ত না হওয়া পর্যন্ত অভিযুক্ত কোনো ব্যক্তির ছবি পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ না করার আহ্বান জানান সাংবাদিকরা। সভায় নবাগত পরিদর্শক (তদন্ত) তৌহিদুল ইসলামসহ ফরিদগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৭৫১৭
পুরোন সংখ্যা