চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
মা ইলিশ ধরার অভিযোগে ৪ জেলের ১ বছর কারাদন্ড
বাদল মজুমদার
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মা ইলিশ ধরার অভিযোগে ৪ জেলেকে ১ বছর করে সশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত ২১ অক্টোবর রাত ৩টা থেকে ২২ অক্টোবর সকাল ১০টা পর্যন্ত মেঘনা নদীতে চাঁদপুর নৌ পুলিশ অভিযান চালিয়ে ১৫ হাজার মিটার কারেন্ট জাল, ৫০ কেজি মা ইলিশ সহ ৪ জেলেকে আটক করে। ভ্রাম্যমাণ আদালতে আটক জেলেদের প্রত্যেককে এক বছর করে কারাদ- প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান।



এ সময় উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা ফিরোজ আহম্মেদ মৃধা, নৌ-পুলিশের এএসআই রফিকুল ইসলাম। সাজাপ্রাপ্ত জেলেরা হলেন : চাঁদপুর সদর উপজেলার সফরমালী গ্রামের রহমান গাজীর ছেলে সফিক গাজী (৫০), রুহুল আমীন গাজীর ছেলে মোঃ জহিরুল গাজী (৩৫), মোঃ লতিফ সরদারের ছেলে মোঃ আব্দুর মান্নান (৪০) ও মোঃ রশিদ গাজীর ছেলে মোঃ মোক্তার হোসেন গাজী (৫৫)।



 


আজকের পাঠকসংখ্যা
২৬৫১১
পুরোন সংখ্যা