চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
চাঁদপুরের প্রতি প্রধানমন্ত্রীর ভালোবাসার নিদর্শন-----
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর সদরের জন্যে একটি নৌ অ্যাম্বুলেন্স আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন। গতকাল সোমবার মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে নৌ অ্যাম্বুলেন্সের প্রতীকী চাবি গ্রহণ করেন ডাঃ দীপু মনি এমপি, চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাইদুজ্জামান এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সফিকুল ইসলাম। এ অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ নাসিমও ছিলেন। এছাড়া মন্ত্রী নাসিম প্রধানমন্ত্রীর হাতে নৌ অ্যাম্বুলেন্সের একটি মডেল তুলে দেন। উপরে পাশাপাশি দু'টি ছবিতে এ দৃশ্য দেখা যাচ্ছে।



নৌ অ্যাম্বুলেন্সটি চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার চরাঞ্চলের রোগীদের জন্যে ব্যবহৃত হবে। চাঁদপুর ও হাইমচরের চরাঞ্চলের রোগীদের পরিবহনে এ বিশেষ সহযোগিতার ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি।



 


আজকের পাঠকসংখ্যা
৪৪৪৭৩০
পুরোন সংখ্যা