চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী
সকল ধর্মের মানুষ আমাদের কাছে নিরাপদ
কামরুজ্জামান টুটুল
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল সোমবার ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে সংসদ সদস্য পদপ্রার্থী আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। ধেররাস্থ ইমামে রাব্বানী দরবার শরীফে আয়োজিত এ মতবিনিময় সভায় যোগ দেন হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কর্মরত অধিকাংশ গণমাধ্যম ব্যক্তিবর্গ।



হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপ্রধানে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী বলেন, আমরা ক্ষমতায় গেলে মদিনার সনদে দেশ চালাবো। আমাদের কাছে সকল ধর্মের লোক সমান। আওয়ামী লীগের সাথে জোট কিংবা এককভাবে নির্বাচন করার পূর্ণাঙ্গ প্রস্ততি আমাদের রয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ। আমরা ১০১টি সংসদীয় আসনে নির্বাচন করার প্রস্তুতি সম্পন্ন করেছি। মহাজোটের সাথে অতীতে ছিলাম, এখনো আছি। ইতিমধ্যে মহাজোটের সিনিয়র নেতৃবৃন্দের সাথে বেশ কয়েকবার আলাপ-আলোচনা হয়েছে। যদি তাদের সাথে কথাবার্তা চূড়ান্ত হয়, তাহলে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করবো, না হয় একক।



সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আরো বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষীয় রাজনৈতিক দল হিসেবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ২০০৪ সাল থেকে আওয়ামী লীগের সাথে স্বাধীনতা বিরোধী অপশক্তি, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে এক ও অভিন্ন যুগপৎ কর্মসূচিতে আন্দোলন-সংগ্রাম করে আসছে। ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলার পরবর্তী সময়ে একমাত্র ইসলামী দল হিসেবে আওয়ামী লীগের সাথে আমরাই স্বাধীনতা বিরোধী চক্র এবং জোট সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি।



বর্তমান সরকারের আমলে হাজীগঞ্জ-শাহরাস্তিতে দৃশ্যত কোনো উন্নয়ন হয়নি বলে সৈয়দ বাহাদুর শাহ্ বলেন, উন্নয়ন হয়েছে কয়েকজন নেতার। রাতারাতি অনেক নেতা আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন। অনেক নেতা মাদকের সাথে জড়িত হয়ে যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছেন। সুযোগ দিন, আমূল পরিবর্তন হবে। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ক্ষমতায় গেলে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় দুর্নীতি ও মাদকের মূল উৎপাটন করা হবে। নারী ও ধর্মীয় শিক্ষার প্রসার, ঘরে ঘরে চাকুরির ব্যবস্থা এবং হাজীগঞ্জ-শাহরাস্তিতে শিল্পাঞ্চল গড়ে তোলার চেষ্টা করা হবে।



ইসলামিক ফ্রন্ট হাজীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মঞ্জুর আলম পাটওয়ারীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সৈয়দ আলমগীর শাহ্, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী নকশেবন্দী, হাজীগঞ্জ উপজেলা সভাপতি জাকির হোসেন মিয়াজী, পৌর সভাপতি মাহমুদ শাহ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আজাদসহ হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩১৮৩১
পুরোন সংখ্যা