চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
দুর্ঘটনাস্থলের ভয়াবহ চিত্র
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গতকাল সোমবার কাক ডাকা ভোরে হাজীগঞ্জের বাকিলার গোগরা এলাকার দুর্ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সড়কের দক্ষিণ পাশে সড়কের অর্ধেকটা বন্ধ করে রাখা হয়েছে মাটি স্তূপ দিয়ে। স্থানীয়রা জানায়, এটি সড়ক উন্নয়নের জন্যে সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন এনে রেখেছে। এই মাটির স্তূপের বেশ বড় একটা অংশ ৩ মানবের রক্ত আর মগজে ভিজে রয়েছে। সড়কের উপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে আরো রক্ত আর মগজ। যা পরে দমকলকর্মীরা ধুয়ে দিয়ে গেছে। ভয়াবহ ও লোমহর্ষক এমন দৃশ্য যেই দেখেছে সেই অাঁতকে উঠেছে। পাশাপাশি পড়ে রয়েছে মাছ ধরার বেশ কয়েকটি বড় ধরনের বড়শি, মাছের খাবার যা বড়শিতে ব্যবহার হয়, একটি মুঠোফোন, সিএনজি স্কুটারের পেছনের লম্বা সিট আর স্কুটারের বিভিন্ন ভাঙ্গা অংশ।

আজকের পাঠকসংখ্যা
১১৮৩৮৩০
পুরোন সংখ্যা