চাঁদপুর। শুক্রবার ৯ নভেম্বর ২০১৮। ২৫ কার্তিক ১৪২৫। ২৯ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫২। 'আমি তো শ্রেষ্ঠ এই ব্যক্তি হইতে, যে হীন এবং স্পষ্ট কথা বলিতেও অক্ষম।


৫৩। 'মূসাকে কেন দেওয়া হইল না স্বর্ণ-বলয় অথবা তাহার সঙ্গে কেন আসিল না ফিরিশ্তাগণ দলবদ্ধভাবে?


৫৪। এইভাবে সে তাহার সম্প্রদায়কে হতবুদ্ধি করিয়া দিল, ফলে উহারা তাহার কথা মানিয়া লইল। উহারা তো ছিল এক সত্যত্যাগী সম্প্রদায়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ইটভাটায় কিশোরের রহস্যজনক মৃত্যু আটক ২
কামরুজ্জামান টুটুল
০৯ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বুধবার দিবাগত রাতে হাজীগঞ্জে ইটভাটায় কামরুল হাসান বাবু (১৬) নামের এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের জগন্নাথপুর হরিপুর মাঠের আতিক শাহ্ ব্রিকফিল্ডে। বাবু পার্শ্ববর্তী আহম্মদপুর গ্রামের আজগর বেপারী বাড়ির কামাল হোসেনের বড় ছেলে। ইটভাটার কাজে ব্যবহৃত পানির মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবু মারা গেছে বলে চারদিকে চাউর হলেও ভাটার মালিক পক্ষের একাংশ ও নিহতের বাবা রহস্যজনক মৃত্যুর সঠিক তদন্ত দাবি করেন।



এ ঘটনায় পুলিশ রাতেই নিহতের বন্ধু শাহ্ পরান (২৮) ও ফয়সাল (২২)কে আটক করে। পুলিশ বৃহস্পতিবার দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে চাঁদপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।



বাবুর পিতা কামাল হোসেন জানান, বুধবার মাগরিবের পর শাহপরান ও ফয়সাল আমার ছেলে বাবুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপরেই ফয়সালের বড় ভাই কাউছার আমার ছেলে দুর্ঘটনায় আহত হওয়ার খবর নিয়ে আসে। তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, হাসপাতালে এসে দেখি আমার ছেলে জীবিত নেই। ছেলের মর্মান্তিক মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করে কামাল হোসেন আরো বলেন, আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে খুন করা হয়েছে নাকি সত্যিই বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে, তার প্রকৃত কারণ জানতে চাই।



তবে স্থানীয়ভাবে গুঞ্জন রয়েছে, বৈদ্যুতিক মোটর চুরির উদ্দেশ্যে আতিক শাহ্ ব্রিক ফিল্ডে যায় শাহপরান, ফয়সাল ও বাবু। সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় বাবু। আবার কেউ কেউ বলছেন, বাবুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে শাহপরান ও ফয়সাল মাদক সেবন ও চুরির সাথে জড়িত বলে এলাকাবাসী চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন।



আতিক শাহ ব্রিক ফিল্ডের পরিচালক নেছার আহমেদ জানান, এটি একটি রহস্যজনক মৃত্যু। এ মৃত্যুর সঠিক তদন্ত দাবি করছি।



এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর প্রকৃত তথ্য জানা যাবে। এ ঘটনায় আমরা দুজনকে আটক করেছি। বৃহস্পতিবার তাদেরকে আদালতে নেয়া হলে আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৬৯০৮৩
পুরোন সংখ্যা