চাঁদপুর। শুক্রবার ৯ নভেম্বর ২০১৮। ২৫ কার্তিক ১৪২৫। ২৯ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫২। 'আমি তো শ্রেষ্ঠ এই ব্যক্তি হইতে, যে হীন এবং স্পষ্ট কথা বলিতেও অক্ষম।


৫৩। 'মূসাকে কেন দেওয়া হইল না স্বর্ণ-বলয় অথবা তাহার সঙ্গে কেন আসিল না ফিরিশ্তাগণ দলবদ্ধভাবে?


৫৪। এইভাবে সে তাহার সম্প্রদায়কে হতবুদ্ধি করিয়া দিল, ফলে উহারা তাহার কথা মানিয়া লইল। উহারা তো ছিল এক সত্যত্যাগী সম্প্রদায়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে পুলিশের বাধায় বিএনপির সভা পন্ড
কামরুজ্জামান টুটুল
০৯ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ৭ নভেম্বর সিপাহী বিপ্লব উপলক্ষে আলোচনা সভা পুলিশের বাধার কারণে পন্ড হয়েছে। গতকাল বিকেলে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ পাটের গুদাম এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। সভার শুরুতে সভাস্থল থেকে হট্টগোল এবং তা থেকে আইনশৃঙ্খলা অবনতির অভিযোগ থাকার কারণে সভা না করতে বিএনপিকে বলা হয়েছে বলে চাঁদপুর কণ্ঠকে জানিয়েছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি।



বিএনপি নেতৃবৃন্দ জানান, ৭ নভেম্বর উপলক্ষে পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন বিকেলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা অনুষ্ঠানের সকল প্রস্ততি সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য এম এ মতিন সভাস্থলে উপস্থিত হন। ঠিক এর পরেই পুলিশ সভাস্থলে উপস্থিত হয়ে সভা না করার জন্যে বিএনপি নেতৃবৃন্দকে অনুরোধ জানান। এ সময় সভাস্থলের মাইকে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মৃধা অনিবার্য কারণবশত সভা বাতিল করা হয়েছে বলে ঘোষণা দেন। মূলত এর পরেই সভাস্থল কর্মী শূন্য হয়ে পড়ে।



এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ ড. মোঃ আলমগীর কবির পাটওয়ারী বলেন, এখানে প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষিত। প্রধানমন্ত্রী বলেছেন, সভা-সমাবেশ ও মিছিল-মিটিং চলবে। তাহলে পুলিশ বিএনপির দলীয় কর্মসূচি পালনে বাধা দিয়ে সভা বন্ধ করে দিলো কেন? গণতন্ত্র আজ কারারুদ্ধ ও বন্দি।



থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, বিএনপির সভাটি থেকে নাশকতা সৃষ্টির আশঙ্কা রয়েছে-এমন বিষয়ে আমাদের কাছে ম্যাসেজ ছিলো। এমন ম্যাসেজ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সভা বন্ধ করে দেয়।



সভাস্থলে সাবেক সংসদ সদস্য এমএ মতিন ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ ড. মোঃ আলমগীর কবির পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রধানীয়া, পৌর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আকতার হোসেন, উপজেলা যুবদল নেতা কবির হোসেন মজুমদারসহ উপজেলা, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৬৯২৫৪
পুরোন সংখ্যা