চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


assets/data_files/web

আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
পুলিশ টাকা চাইলে ৯৯৯ নম্বরে ফোন দিন : পুলিশ সুপার
কামরুজ্জামান টুটুল
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'পুলিশ অনৈতিকভাবে টাকা চাইলে ওসি, সার্কেল অথবা আমাকে ফোন দিন। আমাদের মোবাইল নম্বর মনে না থাকলে ৯৯৯ নম্বরে ফোন দিন। যে ব্যক্তি পুলিশকে টাকা দিলেন সে ব্যক্তি নিজেও অপরাধ করলেন। তদন্ত, জিডি, চার্জশীট, পাসপোর্ট, পুলিশ ক্লিয়ারেন্সসহ যে কোনো বিষয়ে অভিযোগ দিতে ৯৯৯ নম্বরে ফোন দিন। পুলিশ টিএ/ডিএসহ বেতন-ভাতা পেয়ে থাকে। সব মানুষ ভালো নয়, তেমনি সব পুলিশ খারাপ নয়।' গতকাল শুক্রবার বিকেলে হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং আয়োজিত মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও নারী নির্যাতনবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম।



হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বিশ্বরোডে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে আয়োজিত এ সমাবেশে মোঃ জিহাদুল কবির পিপিএম আরো বলেন, আমরা জনবান্ধব পুলিশ হতে চাই। চাঁদপুরের সকল থানা হবে সেবার স্থান। পুলিশ জনগণের বন্ধু এবং জনগণই পুলিশের বন্ধু হবে। 'পুলিশই জনতা, জনতাই পুলিশ' এ বাক্যের প্রতিফলন ঘটাতে হবে। চাঁদপুর হবে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও নারী নির্যাতনমুক্ত একটি জেলা। আমরা ধীরে ধীরে সেদিকে এগিয়ে যাচ্ছি। জনসম্পৃক্ততা ছাড়া সামাজিক সমস্যা নির্মূল করা সম্ভব নয়।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনির সভাপ্রধানে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।



আরো বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যানদের পক্ষে মানিক হোসেন প্রধানীয়া, শিক্ষকদের পক্ষে অধ্যাপক সেলিম, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য ফেরদৌস আক্তার। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রভাষক জাহিদ হাসান। কোরআন তেলাওয়াত করেন উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি রোটাঃ জাফর আহমেদ।



সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আবদুল মান্নান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদী, গোলাম মোস্তফা স্বপন, জাকির হোসেন লিটু, মনির হোসেন গাজী, রফিকুল ইসলাম মিলিটারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের আহ্বায়ক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন। সমাবেশে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুধীজন, শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট সদস্য ও রোভার স্কাউট সদস্যসহ সর্বস্তরের জনসাধারণ, থানার অন্যান্য কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫০১০১৩
পুরোন সংখ্যা