চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যুখ্রুফ


৮৯ আয়াত, ৭ রুকু,' মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৩। সেথায় তোমাদের জন্যে রহিয়াছে প্রচুর ফলমূল, তাহা হইতে তোমরা আহার করিবে।


৭৪। নিশ্চয় অপরাধীরা জাহান্নামের শাস্তিতে থাকিবে স্থায়ীভাবে;


৭৫। উহাদের শাস্তি লাঘব করা হইবে না এবং উহারা উহাতে হতাশ হইয়া পড়িবে।


 


 


assets/data_files/web

বীরত্বের নির্যাস হলো আত্মবিশ্বাস। -ইমারসন।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কৃর্তক অভিনন্দিত হবেন।


 


 


 


ফটো গ্যালারি
শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু
প্রথমদিনে চাঁদপুরের পাঁচটি আসন থেকেই বেশ ক'জন দলীয় মনোনয়ন ফরম কিনেছেন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এজন্যে তাঁর পক্ষে দলের দুটি মনোনয়ন ফরম ক্রয় করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।



নির্বাচনের তফসিল ঘোষণার পরদিন গতকাল শুক্রবার সকাল ১০টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে শেখ হাসিনার পক্ষে দলের দুটি মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর এর মধ্য দিয়েই নির্বাচনকে সামনে রেখে ৩শ' আসনে প্রার্থী বাছাইয়ের জন্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি উদ্বোধন করা হয়। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি চলবে।



গোপালগঞ্জ-৩ (টুঙ্গীপাড়া-কোটালীপাড়া) আসনের জন্যে শেখ হাসিনা একটি মনোনয়ন ফরম ক্রয় করেছেন। আরেকটি আসন কোন্টি তা জানানো হয়নি। পরে জানানো হবে বলে ওবায়দুল কাদের জানান। ওবায়দুল কাদের গোপালগঞ্জ-৩ আসনের ফরমটি কিনে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লার কাছে সেটি হস্তান্তর করেন।



২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ আসনের পাশাপাশি তাঁর শ্বশুরবাড়ির এলাকা রংপুরের পীরগঞ্জ (রংপুর-৬) আসনে নির্বাচন করে জয়ী হন। পরে তিনি রংপুর-৬ আসনটি ছেড়ে দিলে উপ-নির্বাচনে এ আসনের এমপি হন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।



এদিকে দলের মনোনয়ন ফরম বিক্রির প্রথমদিনে ডাঃ দীপু মনি, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, সুজিত রায় নন্দী, ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া, এনবিআরের সাবেক চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন, মায়া চৌধুরীর ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপু, অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা, ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান, আমির আজম রেজা, আলহাজ্ব রেদওয়ান খান বোরহানসহ চাঁদপুরের পাঁচটি আসন থেকে আরো কয়েকজন দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বলে জানা গেছে। আজো অনেকেই কিনবেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫২২৭৫০
পুরোন সংখ্যা