চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফরিদগঞ্জে বিদ্যুৎ সাশ্রয় ও ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে মতবিনিময় সভা করলেন ড. শামছুল হক ভূঁইয়া এমপি
ফরিদগঞ্জ ব্যুরো
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল শুক্রবার সকালে ফরিদগঞ্জে বিদ্যুৎ সাশ্রয় ও বিদ্যুৎ ব্যবহারে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ভোটাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া।



চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর কামতা জোনাল অফিসের এজিএম রফিকুল ইসলামের সভাপ্রধানে উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আজাদ, ৫নং গুপ্টি পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল গণি বাবুল পাটোয়ারী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান। সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন।



সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. শামছুল হক ভঁূইয়া বলেন, প্রধানমন্ত্রী নিজের হাতে সুইচ বন্ধ করে বিদ্যুৎ সাশ্রয় করেন। বর্তমানে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ রেকর্ড গড়েছে। আর এই সম্পদ সঠিক হারে ব্যবহারের দায়িত্ব আমাদের সকলের। আপনারা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবেন। মনে রাখবেন, আপনার সাশ্রয়কৃত একটু বিদ্যুৎ অন্যের ঘরে আলো জ্বালাবে। সম্প্রতি ভোটাল গ্রামে প্রায় ৯৫ লাখ টাকা ব্যয়ে ৬ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২৫৫২
পুরোন সংখ্যা