চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী



২৯। মুহাম্মাদ আল্লাহর রাসূল; তাহার সহচরগণ কাফিরদের প্রতি কঠোর এবং নিজেদের মধ্যে পরস্পরের প্রতি সহানুভূতিশীল; আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনায় তুমি তাহাদিগকে রুকু ও সিজদায় অবনত দেখিবে। তাহাদের লক্ষ্মণ তাহাদের মুখম-লে সিজদার প্রভাবে পরিস্ফুট থাকিবে; তওরাতে তাহাদের বর্ণনা এইরূপ এবং ইঞ্জিলেও তাহাদের বর্ণনা এইরূপই। তাহাদের দৃষ্টান্ত একটি চারাগাছ, যাহা হইতে নির্গত হয় কিশলয়, অতঃপর ইহা শক্ত ও পুষ্ট হয় এবং পরে কা-ের উপর দাঁড়ায় দৃঢ়ভাবে যাহা চাষীর জন্য আনন্দদায়ক। এইভাবে আল্লাহ মু’মিনদের সমৃদ্ধি দ্বারা কাফিরদের অন্তজর্¦ালা সৃষ্টি করেন। যাহারা ঈমান আনে ও সৎকর্ম করে আল্লাহ তাহাগিদকে প্রতিশ্রুতি দিয়াছেন ক্ষমা ও মহাপুরস্কারের।









 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
আজ চাঁদপুরজমিন হাসপাতালে গরিব রোগীদের দিনব্যাপী ফ্রি চিকিৎসা দেবেন ডাঃ ফয়সাল মাহমুদ
স্টাফ রিপোর্টার
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আজ ১০ নভেম্বর শনিবার চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে গরিব রোগীদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা দেবেন ডাঃ ফয়সাল মাহমুদ পিয়াস। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক। ডাঃ ফয়সাল মাহমুদ পিয়াস মেডিসিন, স্ত্রীরোগ, শিশু, ডায়াবেটিস ও হরমোন রোগে অভিজ্ঞ। চিকিৎসা নেয়ার জন্যে যারা সিরিয়াল দিয়েছেন বা দেবেন তাদেরকে যথাসময়ের পূর্বে হাসপাতালে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, এ হাসপাতাল প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন রোগে অভিজ্ঞ ও বিশেষজ্ঞ চিকিৎসকগণ কর্তৃক হাজার হাজার অসহায় মানুষ চিকিৎসাসেবা নিয়েছেন। এ ধরনের চিকিৎসাসেবা এ হাসপাতালের পক্ষ থেকে চলমান রয়েছে এবং আগামীতেও থাকবে। সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার সম্পাদক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ও চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন। সিরিয়াল দেয়ার জন্যে যোগাযোগ : ০১৫৩৪-৭৮৮৮৩০, ০১৬৭৪-৪২৩০৮৪, ০১৭১২-৩৯৭৫০০।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৫৯৬৮
পুরোন সংখ্যা