চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


assets/data_files/web

আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে যুব মহিলা লীগের বর্ধিত সভায় ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
আওয়ামী লীগের দশ বছরের উন্নয়নে ফরিদগঞ্জ উপজেলা নৌকার ঘাঁটিতে পরিণত
প্রবীর চক্রবর্তী
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল শুক্রবার বিকেলে ফরিদগঞ্জে আওয়ামী যুব মহিলা লীগ ফরিদগঞ্জ উপজেলা শাখা বর্ধিত সভা করেছে। উপজেলা সদরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি। এ সময় তিনি বলেন, সারাবিশ্বের ১শ' ৮৬ জন রাষ্ট্রনায়কের মধ্যে জননেত্রী শেখ হাসিনা একমাত্র প্রধানমন্ত্রী, যিনি শত প্রতিকুলতার মধ্যেও বাংলাদেশকে একটি আধুনিক, সমৃদ্ধ ও মধ্যম আয়ের রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করেছেন। তিনি জানেন কীভাবে নারীদের উন্নয়নে কাজ করতে হয়। তাই তিনি দেশের নারীদের ভাগ্য পরিবর্তনের জন্যে নানামুখী উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন। যার ফলে নারীরা আজ দেশে মাথা তুলে দাঁড়িয়েছে। যার প্রমাণ আজকের এই নারীদের বিশাল সমাবেশ। এই দেশের নারীরা যেনো আর লাঞ্ছনা-বঞ্চনার শিকার হতে না হয় তার জন্যে এই বিষয়ে বিশেষ আইন পাস করে নারীদের মর্যাদা প্রতিষ্ঠিত করেছেন জননেত্রী শেখ হাসিনা। জাতির পিতা শেখ মুজিবুর রহমান এই দেশকে স্বাধীন করার ফলে নারীরা আজ স্বাধীন দেশের প্রধানমন্ত্রী, স্পিকার, বিচারপতি, এমনকি সেনাবাহিনী, বিমানবাহিনীর দায়িত্বেও আছেন। আজ আমাদের নারীরা পুরুষদের পাশাপাশি সমান অধিকার ভোগসহ দেশের উন্নয়নের কাজে এগিয়ে যাচ্ছেন।



তিনি আরো বলেন, মহান জাতীয় সংসদের নির্বাচনী তফসিল ঘোষণা হয়েছে। নেত্রী যাকে দল থেকে মনোনয়ন দেবে তার পক্ষে দলের সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করুন। দলের শৃঙ্খলা নষ্ট হবে এমন কোনো কাজ কেউ করার চেষ্টা করবেন না। নৌকার বিজয়ের জন্যে সবাই কাজ করুন। তিনি বলেন, গত আওয়ামী লীগের দশ বছরের উন্নয়নের ফলস্বরূপ ফরিদগঞ্জ উপজেলা নৌকার ঘাঁটিতে পরিণত । এই শক্ত অবস্থান ধরে রাখতে যোগ্য নেতৃত্ব প্রয়োজন।



উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজীয়ার সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক তানিয়া ফারহানার পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন পাটওয়ারী, যুব লীগের যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ প্রমুখ।



এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুব মহিলা লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। বর্ধিত সভায় এই সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানবৃন্দ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৯৮৮০০
পুরোন সংখ্যা