চাঁদপুর। বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮। ১ অগ্রহায়ণ ১৪২৫। ৬ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ডাঃ দীপু মনির শোক
১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের বিশিষ্ট রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি । এক শোক বার্তায় তিনি বলেন, জনাব আবুল কালাম পাটওয়ারীর মৃত্যুতে আমরা একজন যোগ্য অভিভাবককে হারালাম। মহান মুক্তিযুদ্ধে তিনিসহ তাঁর পরিবারের অসামান্য ত্যাগ এবং অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। শহীদ পরিবারের সন্তান জনাব কালাম পাটওয়ারীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।



উল্লেখ্য, আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারী অসুস্থ হয়ে ঢাকা ল্যাব এইড হাসপাতালে ভর্তি হওয়ার পর ডাঃ দীপু মনি সেখানে তাঁকে দেখতে যান এবং তাঁর চিকিৎসার খোঁজ খবর নেন। ডাঃ দীপু মনি বেশ কিছু সময় হাসপাতালে তাঁর পাশে ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩০৩২১৪
পুরোন সংখ্যা