চাঁদপুর। বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮। ২২ অগ্রহায়ণ ১৪২৫। ২৭ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান


৫৯ আয়াত, ৩ রুকু, 'মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২২। অতঃপর মূসা তাহার প্রতিপালকের নিকট আবেদন করিল, ইহারা তো এক অপরাধী সম্প্রদায়।


২৩। আমি বলিয়াছিলাম, 'তুমি আমার বান্দাদিগকে লইয়া রজনী যোগে বাহির হইয়া পড়, তোমাদের পশ্চাদ্ধাবন করা হইবে।


২৪। সমুদ্রকে স্থির থাকিতে দাও, উহারা এমন এক বাহিনী যাহা নিমজ্জিত হইবে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যারা যত বেশি টাকার পেছনে ছোটে, তারা জীবনে ততটাই অসুখী হয়। -সৌরভ মাহমুদ।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


ফটো গ্যালারি
২০ দলীয় জোটের নিন্দা ও প্রতিবাদ
চাঁদপুর জেলা জামায়াতের আমির গ্রেফতার
০৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা আমীর ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা বিশিষ্ট অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারীকে আটক করেছে চাঁদপুর ডিবি পুলিশ।



গতকাল সন্ধ্যার পূর্বে নিজ পেশাগত দায়িত্ব পালনের পর ক্যাম্পাস থেকে বের হলে তাকে ডিবি সদস্যরা ঘিরে ধরে নিয়ে যায়। পারিবারিক সূত্র জানায়, তিনি মাদ্রাসার দায়িত্ব পালন করে বের হওয়ার সময় তাকে আটক করা হয়। তিনি শারীরিকভাবে অসুস্থ গত ক'দিন যাবৎ।



গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ ইব্রাহীম খলিল বুধবার রাতে জানান, ইসলামপুর গাছতলা মাদ্রাসা এলাকা থেকে জামায়াতের আমিরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।



একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে চাঁদপুর জেলার কয়েকটি উপজেলায় ধানের শীষের নেতা-কর্মীদেরকে গ্রেফতার অব্যাহত রেখেছে পুলিশ। এই গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যা সেলিম। ২০ দলীয় জোট নেতৃবৃন্দ ধানের শীষের নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব ন্যাক্কারজনক কাজ বন্ধের জন্যে রিটার্নিং অফিসার ও পুলিশ প্রশাসনের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।



 



অবিলম্বে নিশর্ত মুক্তি দাবি



চাঁদপুর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারীকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, চাঁদপুর শহর জামায়াতের আমীর শাহ আলম, সেক্রেটারী মোঃ সাইফুল আলম এবং ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ তার নিশর্ত মুক্তি দাবি করেন এবং এভাবে ন্যাক্কারজনকভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৩৩২৮০
পুরোন সংখ্যা