চাঁদপুর। শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮। ১ পৌষ ১৪২৫। ৭ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। উহাকে ধর এবং টানিয়া লইয়া যাও জাহান্নামের মধ্যস্থলে,

৪৮। অতঃপর উহার মস্তকের উপর ফুটন্ত পানি ঢালিয়া শাস্তি দাও-

৪৯। এবং বলা হইবে ‘আস্বাদ গ্রহণ কর, তুমি তো ছিলে সম্মানিত, অভিজাত!   ¬





 


আদেশ সবাই দিতে পারে না।

  -শরৎচন্দ্র চট্টোপাধ্যায়।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।





 


ফটো গ্যালারি
চাঁদপুর বিতর্ক একাডেমির চতুর্থ ব্যাচের সমাপনী ও পঞ্চম ব্যাচের উদ্বোধন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর বিতর্ক একাডেমির চতুর্থ ব্যাচের সমাপনী ও পঞ্চম ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠান গতকাল ১৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসাইনের সঞ্চালনায় এবং চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক রোটাঃ আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশারের সভাপ্রধানে অনুষ্ঠানের শুরুতেই শহীদ বুদ্ধিজীবী দিবসে শাহাদাতবরণকারী বুদ্ধিজীবীগণ ও মমিন উল্লা পাটওয়ারী বীর প্রতীকের সহধর্মিণীর মৃত্যুতে কোরআন তেলাওয়াত, মোনাজাত ও দোয়া করেন চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশনের সহ-সভাপতি ও চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।



অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর বিতর্ক একাডেমির প্রতিষ্ঠাতা রোটাঃ কাজী শাহাদাত, প্রধান বক্তার বক্তব্য রাখেন একাডমির অধ্যক্ষ ও বিশিষ্ট ছড়াকার ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইলিয়াস মিয়া ও পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবর রহমান।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর বিতর্ক একাডেমির প্রশিক্ষক ও হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ইসমত আরা সাফি বন্যা, প্রশিক্ষক সামীম আহমেদ খান, গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত আঞ্চলিক ব্যবস্থাপক গোলাম মোস্তফা খান, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন চৌধুরী, চাঁদপুর বিতর্ক একাডেমির উপাধ্যক্ষ রাসেল হাসান, ইংরেজি বিতর্কের প্রশিক্ষক শিমুল, চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য আরিফ হোসেন, সদস্য রবিউল আউয়াল, সদস্য জায়েদুর রহমান নীরব, চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আজিজুল হাকিম নাহিন, প্রশিক্ষণার্থী ও অভিভাবকবৃন্দ।



সবশেষে চতুর্থ ব্যাচে উত্তীর্ণদের নাম ঘোষণা করেন একাডেমির প্রধান সমন্বয়কারী রাজন চন্দ্র দে। উল্লেখ্য, চতুর্থ ব্যাচে উত্তীর্ণদের অতিথিদের মাধ্যমে সনদপত্র প্রদান করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫২৭৭৩৭
পুরোন সংখ্যা