চাঁদপুর। শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮। ১ পৌষ ১৪২৫। ৭ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। উহাকে ধর এবং টানিয়া লইয়া যাও জাহান্নামের মধ্যস্থলে,

৪৮। অতঃপর উহার মস্তকের উপর ফুটন্ত পানি ঢালিয়া শাস্তি দাও-

৪৯। এবং বলা হইবে ‘আস্বাদ গ্রহণ কর, তুমি তো ছিলে সম্মানিত, অভিজাত!   ¬





 


আদেশ সবাই দিতে পারে না।

  -শরৎচন্দ্র চট্টোপাধ্যায়।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।





 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ সদর ও বাকিলা ইউনিয়নে ইঞ্জিঃ মমিনুল হকের দিনব্যাপী গণসংযোগ
আওয়ামী লীগ মুখে বলে এক রকম কাজ করে আরেক রকম
কামরুজ্জামান টুটুল
১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগ মুখে বলে এক রকম কাজ করে আরেক রকম। তাই আওয়ামী লীগের কোনো কথায় বিশ্বাস করা যাবে না। তারা লেভেল প্লেইংয়ের কথা বলে আমাদের নেতা-কর্মীদের ধরপাকড় শুরু করেছে। আমার কোনো কর্মীকে আটক না করে আমাকে আটক করুন। এখানকার জনপ্রতিনিধি জন-বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাই আমাদের নেতা-কর্মীদের হয়রানি করার চেষ্টা এবং বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছেন। হুমকি-ধমকিতে কাজ হবে না। জয় আমাদের হবেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে হাজীগঞ্জ সদর ও বাকিলা ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন ধানের শীষ প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার মমিনুল হক।



গত শুক্রবার হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ও বাকিলা ইউনিয়নের বিভিন্ন পথসভায় ইঞ্জিঃ মমিনুল হক আরো বলেন, সরকার নির্বাচনী পরিবেশ সৃষ্টির কথা দিয়েছে, তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টসহ আমরা নির্বাচনে অংশগ্রহণ করেছি। প্রতীক বরাদ্দের পর আমরা প্রচার-প্রচারণায় নেমেছি। গণসংযোগে আমরা জনগণের ব্যাপক সাড়া পেয়েছি। আর এখন আমাদের নেতা-কর্মীদের বিরুদ্ধে বিভিন্নভাবে হয়রানিমূলক ব্যবস্থাগ্রহণ করা হয়েছে। এ বিষয়ে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছি। নির্বাচনে অংশগ্রহণ করা যদি অপরাধ হয়ে থাকে, তাহলে আমি অপরাধ করেছি।



গণসংযোগ ও পথসভায় আরো বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব ইমাম হোসেন, উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মহন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহমুদ হোসেন মোল্লা, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তার রুবিসহ স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।



গণসংযোগকালে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এমএ রহিম, মনিরুজ্জামান মনির, পৌর যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন মজুমদার, নাজমুল আলম চৌধুরী, আব্দুল লতিফ, নুরুন নবী সম্রাট, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন মজুমদার, যুবদল নেতা রাশেদ আলম হীরা, ছাত্রনেতা আল-আমিন বাবু, মাইনুদ্দিন খান রনক, দ্বীন ইসলাম টগর, ইকবালসহ উপজেলা, পৌর, সদর ও বাকিলা ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৫৮৭৮৫
পুরোন সংখ্যা