চাঁদপুর। শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮। ১ পৌষ ১৪২৫। ৭ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। উহাকে ধর এবং টানিয়া লইয়া যাও জাহান্নামের মধ্যস্থলে,

৪৮। অতঃপর উহার মস্তকের উপর ফুটন্ত পানি ঢালিয়া শাস্তি দাও-

৪৯। এবং বলা হইবে ‘আস্বাদ গ্রহণ কর, তুমি তো ছিলে সম্মানিত, অভিজাত!   ¬





 


আদেশ সবাই দিতে পারে না।

  -শরৎচন্দ্র চট্টোপাধ্যায়।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।





 


ফটো গ্যালারি
খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দিন
আলহাজ্ব এম এ হান্নান
এমরান হোসেন লিটন
১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে বিএনপি মনোনীত ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এমএ হান্নান তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। গতকাল শুক্রবার সকালে নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলার শোল্লা বাজার থেকে তিনি গণসংযোগ শুরু করেন। পরে আদর্শ বাজার (বড়গাঁও), আষ্টা বাজার, খাজুরিয়া বাজার, গুপ্টি বাজার, গুপ্টি রাস্তার মাথা দোকান, ফকির বাজার, চালিয়া পাড়া, মনতলা, লক্ষ্মীপুর ও আনন্দ বাজারে গণসংযোগ করেন।



এদিকে গণসংযোগের সময় রাস্তার দু'পাশে দাঁড়িয়ে থাকা হাজার হাজার নারী-পুরুষ হাত নেড়ে এমএ হান্নানকে শুভেচ্ছা জানান। এ সময় এমএ হান্নান জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করে তাকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। এছাড়া তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, সারা বাংলাদেশের মধ্যে এমপি হওয়ার পূর্বে কেউ আমার চাইতে বেশি উন্নয়ন করে নাই। যে ব্যক্তি উন্নয়ন কাজে পারদর্শী তাকে ভোট দিয়ে নির্বাচিত করা ভোটারের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি।



তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীককে জয়যুক্ত করুন। এবারের নির্বাচন দেশনেত্রীকে কারাগার থেকে মুক্তি আন্দোলনের নির্বাচন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। তাই বিএনপির সকল পর্যায়ের নেত-কর্মী ও ভাই-বোনদের প্রতি উদাত্ত আহ্বান, অতীতের সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন।



গণসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী, বিএনপি নেতা ডাঃ একে আজাদ, ফারুক মিয়াজী, ৩নং ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম খান আশু, সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, ৫নং ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, মনির পাটওয়ারী, মিজানুর রহমান, মাসুদ খন্দকার, ইঞ্জিনিয়ার তাহেরুল ইসলাম, জেলা যুবদলের সদস্য আব্দুল মতিন, মোঃ হাছান, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহাবুব মোশেদ কচি, ইউপি সদস্য নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা অ্যাডঃ সোহাগ, আমির হোসেন, ৩নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, ছাত্রনেতা মাছুম, মুকিত হোসেন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫৫০৬২
পুরোন সংখ্যা