চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
জীবনদীপের গুণীজন সংবর্ধনা ও দিবাচিত্র পত্রিকার অনলাইন সংস্করণ উদ্বোধন
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:৩৯:৪৯
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর বিজয় মেলা মঞ্চে জীবনদীপ সেবামূলক সংস্থার আয়োজনে গতকাল ১৫ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ৫ জন গুণীজনকে সম্মাননা পদক প্রদান ও  সাপ্তাহিক দিবাচিত্র পত্রিকার অনলাইন সংস্করণ উদ্বোধন করা হয়েছে। ৫ গুণী ব্যক্তি হলেন : অণুজীববিজ্ঞানী ড. সমীর কুমার সাহা, বিশিষ্ট চিকিৎসক আলহাজ¦ ডাঃ এমএ গফুর, বিশিষ্ট সাংবাদিক ও লেখক রোটাঃ কাজী শাহাদাত, বিশিষ্ট ব্যাংকার মুক্তিযোদ্ধা  অসীম দাসগুপ্ত ও অনলাইন চাঁদপুর নিউজের মোঃ জিহাদুল ইসলাম শরীফ। সম্মাননা পদক গ্রহণ শেষে সাপ্তাহিক দিবাচিত্র পত্রিকার অনলাইন সংস্করণ কাজের উদ্বোধন করেন চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এনএসআই ডিডি এবিএম ফারুক আহমেদ, জীবনদীপের প্রতিষ্ঠাতা অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, বিজয় মেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসীন পাঠান, মহাসচিব হারুন আল রশীদ, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার প্রমুখ।

    উল্লেখ্য, ২০১৭ সালের ১৪ ডিসেম্বর অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার অসহায় দুঃস্থ মানুষের মাঝে সেবার মন নিয়ে অনলাইন রক্তদাতা গোষ্ঠী জীবনদীপ প্রতিষ্ঠা করেন। এটি সেবামূলক কাজের মাধ্যমে ইতিমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করেছে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৫৫৬৭৯
পুরোন সংখ্যা