চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪। তিনিই মু’মিনদের অন্তরে প্রশান্তি দান করেন যেন তাহারা তাহাদের ঈমানের সহিত ঈমান দৃঢ় করিয়া লয়, আকাশম-লী ও পৃথিবীর বাহিনীসমূহ আল্লাহরই এবং আল্লাহ সর্বজ্ঞ, প্রজ্ঞাময়।







 


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
ডাঃ দীপু মনির শুভেচ্ছা
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৩:২৮
প্রিন্টঅ-অ+


মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলাবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক



পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বাঙালির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। যা ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয়ের মধ্য দিয়ে অর্জিত হয়েছে। আজ আমরা সেই বিজয়ের ৪৭ বছর পূর্তি উদ্যাপন করছি। দীপু মনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জাতির কাছে যে সকল প্রতিশ্রুতি দিয়েছেন তার সবগুলো তিনি পর্যায়ক্রমে বাস্তবায়ন করছেন। আর এ অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে সেই পরাজিত শক্তি এবং তাদের দোসররা প্রতিনিয়ত ষড়যন্ত্র করছে। আমি অত্যন্ত দৃঢ়তার সাথে বলছি, দেশী-বিদেশী কোনো ষড়যন্ত্রই আমাদের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবে না যদি বাঙালি ঐক্যবদ্ধ থাকে।

ডাঃ দীপু মনি বলেন, তবে এবারের বিজয় দিবস খুবই গুরুত্বপূর্ণ এবং ভিন্ন আমেজের ও ভিন্ন মাত্রার। আর তা হচ্ছে-বিজয়ের মাস ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আগামী ৩০ ডিসেম্বর এ নির্বাচনের ভোটগ্রহণ। ২০০৮ সালের ২৯ ডিসেম্বরের নির্বাচনে বাঙালি যেমনি মহাবিজয় অর্জন করেছে এবারো তেমনি মহাবিজয় অর্জিত হবে ইনশাআল্লাহ্। তিনি চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সকল মানুষের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯১৬১৩৪
পুরোন সংখ্যা