চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪। তিনিই মু’মিনদের অন্তরে প্রশান্তি দান করেন যেন তাহারা তাহাদের ঈমানের সহিত ঈমান দৃঢ় করিয়া লয়, আকাশম-লী ও পৃথিবীর বাহিনীসমূহ আল্লাহরই এবং আল্লাহ সর্বজ্ঞ, প্রজ্ঞাময়।







 


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
চাঁদপুর-৩ আসনে নৌকার ভোট চেয়ে সুজিত রায় নন্দীর ব্যাপক গণসংযোগ ও পথসভা
শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের শীর্ষে : সুজিত রায় নন্দী
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৫:২৪
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী নৌকা মার্কার ভোট চেয়ে চাঁদপুর-হাইমচরে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি গতকাল সকালে ঢাকা থেকে নৌ-পথে চাঁদপুর এসে গণসংযোগ শুরু করেন।

    সদর উপজেলার বাগাদী চৌরাস্তা, ঢালির ঘাট, রঘুনাথপুর, বালিয়া বাজার, ফরক্কাবাদ, চান্দ্রা চৌরাস্তা ছাড়াও শহরের বিভিন্ন স্থানে গণসংযোগের পাশাপাশি তিনি বেশ ক’টি পথসভা করেন।

    পথসভাগুলোতে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আছে বলেই আজকে বাংলাদেশ উন্নয়নের শীর্ষে। তাই এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিতে সবাইকে আহ্বান জানান।

    এ সময় সুজিত রায় নন্দীর সাথে সফরসঙ্গী হিসেবে জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিজি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, সাংস্কৃৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডঃ জসিম উদ্দিন মিঠু ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, পৌর মহিলা লীগের সভাপতি খালেদা খানম, সাংগঠনিক সম্পাদক মনি আক্তারসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯২৫০৬০
পুরোন সংখ্যা