চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
মৈশাদীতে প্রধানমন্ত্রীর মামাতো বোনের শ্বশুর বাড়িতে উঠোন বৈঠক
হাছান খান মিসু ॥
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৬:৪১
প্রিন্টঅ-অ+


মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মামাতো বোন ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিক শেখ আজিজুন্নেছা মলির শ^শুর বাড়ি সদর উপজেলার মৈশাদীতে নৌকা মার্কার সমর্থনে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ৬নং মৈশাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউনুছ পাটওয়ারী বাড়িতে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বোরহান বেপারীর সভাপ্রধানে ও মৈশাদী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র কমিটির আহ্বায়ক ইউপি সদস্য ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশারফ বেপারীর পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্র কমিটির উপদেষ্টা বদিউজ্জামান বদু পাটওয়ারী, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ নেত্রী রেশমা বেগম, সেলিনা বেগম, যুবলীগ নেতা ইমন বেপারী, মন্টু বেপারী প্রমুখ।

    উঠোন বৈঠকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্যে সকলকে অনুরোধ জানানো হয় এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরেন বক্তারা। বক্তারা চাঁদপুরে ডা. দীপু মনির নেতৃত্বে বিগত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তার বিবরণও তুলে ধরেন।

    উঠোন বৈঠকে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ রায়হান পাটওয়ারী, কেন্দ্র কমিটির উপদেষ্টা তপন পাটওয়ারী, ওয়ার্ড মহিলা লীগের সভাপতি খুকি বেগম, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ নেত্রী মনোয়ারা বেগম, ছাত্রলীগ নেত্রী তাহিয়া অর্পা রায়হান ও কামরুন্নেছা হ্যাপীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৩৬৭০
পুরোন সংখ্যা