চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
কল্যাণপুর ও আশিকাটি ইউনিয়নে গণসংযোগ ও উঠোন বৈঠকে শেখ ফরিদ আহমেদ মানিক
নির্বাচন যতই ঘনিয়ে আসছে বিএনপি নেতা-কর্মীদের ওপর জুলুম-নির্যাতন ততই বাড়ছে
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৮:৩৫
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ও আশিকাটি ইউনিয়নে দিনভর গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন চাঁদপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক। এ সময় তিনি বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই পুলিশ ও আওয়ামী লীগ যৌথভাবে বিএনপির নেতা-কর্মীদের উপর অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন বাড়িয়ে দিয়েছে। সারাদেশের ন্যায় চাঁদপুরেও প্রতিদিন নেতা-কর্মীদের আটক করা হচ্ছে। দলীয় সরকারের অধীনে এদেশে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না তা স্পষ্ট। যতই জুলুম-নির্যাতন করুক না কেন আমরা ৩০ তারিখ ভোট পর্যন্ত সব সহ্য করবো। কারণ জনগণই আমাদের প্রধান শক্তি। তাদের প্রতি আমাদের বিশ^াস আছে। ভোটারদের গণজোয়ারে সকল অন্যায়-অবিচার ধ্বংস হয়ে যাবে। ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি পাল্টে দিবে পরিস্থিতি।

    তিনি আরো বলেন, ৩০ তারিখ দেশে আরেকটি যুদ্ধ হবে। যার নাম ভোটযুদ্ধ। সে যুদ্ধে সকল খুন, গুম, জুলুম-নির্যাতনের বিরুদ্ধে ভোটের মাধ্যমে প্রতিবাদ করতে হবে। সেদিন দেশ আবার পুনরায় স্বাধীন হবে। এ সরকার তো অনেক উন্নয়নের ঢোল বাজাচ্ছে, তাহলে নিরপেক্ষ ভোট দিয়ে জনমত যাচাই করতে ভয় পাচ্ছে কেন। আপনারা ভালো কিছু করে থাকলে জনগণ আপনাদের অবশ্যই মূল্যায়ন করবে। কিন্তু জনগণের প্রতি আপনাদের আস্থা নেই।

    তিনি বলেন, শুনেছি তারা আগের দিন ভোট বাক্স ভরে রাখবে। কিন্তু আপনারা যারা ধানের শীষের এজেন্ট থাকবেন তারা অবশ্যই স্বচ্ছ ব্যালট বাক্স দেখে ভোট শুরু করতে দিবেন।

    তিনি আরো বলেন, এ সরকার ব্যাংকের ২২ হাজার কোটি টাকা লোপাট করে দিয়েছে। খুন, ধর্ষণ, গুম, বিনা বিচারে হত্যাকা-, কয়লা-স্বর্ণ উধাও, হলমার্ক কেলেঙ্করী, শেয়ার বাজারের টাকা উধাওসহ নানা অপকর্মের জন্য ৩০ তারিখ এ সরকারকে অ্যাওয়ার্ড দিবে জনগণ।

    গতকাল সকাল ৮টা থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ও আশিকাটি ইউনিয়নের গাজীর হাট, দাসাদী বাজার, সফরমালী, কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাসদী মমিন পাটওয়ারী বাড়ির সামনে, রালদিয়া, হোসেনপুর, পাইকাস্থা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তিনি গণসংযোগ ও উঠোন বৈঠক করেন।

    এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ মাস্টার, কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাশেদা বেগম হীরা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান সফিকুজ্জামান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আক্তার হোসেন সাগর, সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সলেমান ঢালী, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শেখ সালমান, কল্যাণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মাস্টার প্রমুখ।





 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬৬৩৪২
পুরোন সংখ্যা