ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
আগামীর বাংলাদেশ গড়তে সবাইকে নিরলস কাজ করতে হবে
সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া
ফরিদগঞ্জ ব্যুরো
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফরিদগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপ্রধানে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সদ্য সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।



তিনি তাঁর বক্তব্যে বলেন, ১০ জানুয়ারি বাঙালি জাতির ইতিহাসে একটি গুরুত্ববহ দিন। জাতির জনক বঙ্গবন্ধু পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হয়ে এদিন স্বাধীন বাংলাদেশে ফিরে এসেছিলেন। যুদ্ধের ৯ মাস তাঁকে পাকিস্তানের কারাগারে যে ধরনের নির্যাতন সহ্য করতে হয়েছিল, তা অবর্ণনীয়। বঙ্গবন্ধু এদেশকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসতেন বলেই সকল অত্যাচার ও অবিচার সহ্য করে গেছেন। যেই বাংলাদেশকে নিয়ে সারাবিশ্ব নানা কথা বলেছে, সেই বাংলাদেশকে নিয়ে তিনি স্বপ্ন যাত্রা শুরু করেছিলেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে তাঁর স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি। তাঁকে প্রায় সপরিবারে হত্যা করা হয়েছিল। সেই ১৫ আগস্টের কালোরাত্রির থাবা থেকে বেঁচে যাওয়া বঙ্গবন্ধুকন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্নের বাস্তবায়ন করতে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে চলেছেন। এই কাজটিকে আরো বেগবান করতে আমাদের সকলকে এক ও ঐক্যবদ্ধ হতে হবে। তাই আসুন আজকের এই দিনে আমরা আগামীর বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের প্রতিটি নেতা-কর্মী দেশের জন্য কাজ শুরু করার শপথ নিই।



বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রীনা নাসরিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আরিফুর রহমান আজাদ, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক কাউছারুল আলম কামরুল, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম হারুন, উপজেলা শাখার সভাপতি আঃ সাত্তার পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক শাহ আলম আরিফ, ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজিব মজুমদার, প্রচার সম্পাদক রবিউল হোসেন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫২৮৬৯১
পুরোন সংখ্যা