ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
নবযাত্রায় ফরিদগঞ্জ লেখক ফোরাম
ফরিদগঞ্জ ব্যুরো
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

নতুন রূপে যাত্রা শুরু করেছে ঐতিহ্যবাহী সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ফরিদগঞ্জ লেখক ফোরাম। গতানুগতিকের বাইরে এসে নতুনভাবে সাজানো হয়েছে সংগঠনের সাংগঠনিক কাঠামো। ১৩তম কাউন্সিলে এ রকমই সিদ্ধান্ত হয়। শুক্রবার বিকালের কাউন্সিলে ২০১৮ সালের দায়িত্বপ্রাপ্তরা তাদের ওপর অর্পিত দায়িত্বের খতিয়ান উপস্থাপন করেন। প্রতিবছর কাউন্সিলের মাধ্যমে সংগঠনের দায়িত্বের পালাবদল হয়। ২০০৫ সালের ১ জুলাই আনুষ্ঠানিকভাবে সংগঠনের কার্যক্রম শুরু হয়।

হুসাইন মিলনের সভাপ্রধানে প্রথম অধিবেশন সমাপ্ত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদের পরিচালনায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এ সময় তিনি পরিচালনা পর্ষদের গুরুত্ব তুলে ধরেন এবং সবার সম্মতিক্রমে ১৩টি বিভাগের ১৩ জন পরিচালক ও ১৩ জন উপ-পরিচালকের নাম ঘোষণা করেন।

ফরিদগঞ্জ লেখক ফোরাম-এর নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন : সাহিত্য বিভাগের পরিচালক ফাতেমা আক্তার শিল্পী ও উপ-পরিচালক শান্ত জাবালী এবং সহকারী পরিচালক হুসাইন মিলন। এ বিভাগের উপদেষ্টা শিমুল জাবালী। অর্থ বিভাগের পরিচালক শামীম হাসান ও উপ-পরিচালক খলিলুর রহমান। সাংস্কৃতিক বিভাগের পরিচালক ফরিদ আহমেদ রানা ও উপ-পরিচালক বাঁধন কুমার শীল। এ বিভাগের উপদেষ্টা রাসেল হাসান। প্রকাশনা বিভাগের পরিচালক আবু ছালেহ মোঃ বারাকাত উল্লাহ ও উপ-পরিচালক ইয়াছিন দেওয়ান। এ বিভাগের উপদেষ্টা ইলিয়াস বকুল। আইসিটি বিভাগের পরিচালক শাকিল হাসান ও উপ-পরিচালক সাকিব হোসেন। এ বিভাগের উপদেষ্টা ফরিদ আহম্মেদ মুন্না। সমাজকল্যাণ বিভাগের পরিচালক জাকির হোসেন সৈকত ও উপ-পরিচালক হেলাল উদ্দিন রাসেল। দপ্তর ও লাইব্রেরী বিভাগের পরিচালক খাদিজা আক্তার রিভা ও উপ-পরিচালক জাহিদুল ইসলাম ফাহিম। আবৃত্তি ও চিত্রাঙ্কন বিভাগের পরিচালক এসএম মামুন পাটোয়ারী ও উপ-পরিচালক মোঃ রুবেল হোসেন। বিতর্ক বিভাগের পরিচালক শামিম হাসান ও উপ-পরিচালক জাহেদুর রহমান নিরব। ক্রীড়া বিভাগের পরিচালক জাহিদুল ইসলাম ভঁূইয়া ও উপ-পরিচালক সাঈদুর রহমান রাশেদ। আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পরিচালক শাহাদাত হোসেন ও উপ-পরিচালক মাসুদ আলম সামাদ। গণযোগাযোগ ও প্রচার বিভাগের পরিচালক জসীম উদ্দিন ও উপ-পরিচালক আকরাম হোসেন। নারী ও শিশু বিভাগের পরিচালক তৃপ্তি মনি ও উপ-পরিচালক রাবেয়া আক্তার।

এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৭৪৩৬৫
পুরোন সংখ্যা