ঢাকা। শুক্রবার ১১ জানুয়ারি ২০১৯। ২৮ পৌষ ১৪২৫। ৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

২৭। আকাশম-লী ও পৃথিবীর আধিপত্য আল্লাহরই, যেদিন কিয়ামত সংঘটিত হইবে সেদিন মিথ্যাশ্রয়ীরা হইবে ক্ষতিগ্রস্ত,

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


দয়া ঈমানের প্রমাণ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


ফটো গ্যালারি
নবযাত্রায় ফরিদগঞ্জ লেখক ফোরাম
ফরিদগঞ্জ ব্যুরো
১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

নতুন রূপে যাত্রা শুরু করেছে ঐতিহ্যবাহী সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ফরিদগঞ্জ লেখক ফোরাম। গতানুগতিকের বাইরে এসে নতুনভাবে সাজানো হয়েছে সংগঠনের সাংগঠনিক কাঠামো। ১৩তম কাউন্সিলে এ রকমই সিদ্ধান্ত হয়। শুক্রবার বিকালের কাউন্সিলে ২০১৮ সালের দায়িত্বপ্রাপ্তরা তাদের ওপর অর্পিত দায়িত্বের খতিয়ান উপস্থাপন করেন। প্রতিবছর কাউন্সিলের মাধ্যমে সংগঠনের দায়িত্বের পালাবদল হয়। ২০০৫ সালের ১ জুলাই আনুষ্ঠানিকভাবে সংগঠনের কার্যক্রম শুরু হয়।

হুসাইন মিলনের সভাপ্রধানে প্রথম অধিবেশন সমাপ্ত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদের পরিচালনায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এ সময় তিনি পরিচালনা পর্ষদের গুরুত্ব তুলে ধরেন এবং সবার সম্মতিক্রমে ১৩টি বিভাগের ১৩ জন পরিচালক ও ১৩ জন উপ-পরিচালকের নাম ঘোষণা করেন।

ফরিদগঞ্জ লেখক ফোরাম-এর নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন : সাহিত্য বিভাগের পরিচালক ফাতেমা আক্তার শিল্পী ও উপ-পরিচালক শান্ত জাবালী এবং সহকারী পরিচালক হুসাইন মিলন। এ বিভাগের উপদেষ্টা শিমুল জাবালী। অর্থ বিভাগের পরিচালক শামীম হাসান ও উপ-পরিচালক খলিলুর রহমান। সাংস্কৃতিক বিভাগের পরিচালক ফরিদ আহমেদ রানা ও উপ-পরিচালক বাঁধন কুমার শীল। এ বিভাগের উপদেষ্টা রাসেল হাসান। প্রকাশনা বিভাগের পরিচালক আবু ছালেহ মোঃ বারাকাত উল্লাহ ও উপ-পরিচালক ইয়াছিন দেওয়ান। এ বিভাগের উপদেষ্টা ইলিয়াস বকুল। আইসিটি বিভাগের পরিচালক শাকিল হাসান ও উপ-পরিচালক সাকিব হোসেন। এ বিভাগের উপদেষ্টা ফরিদ আহম্মেদ মুন্না। সমাজকল্যাণ বিভাগের পরিচালক জাকির হোসেন সৈকত ও উপ-পরিচালক হেলাল উদ্দিন রাসেল। দপ্তর ও লাইব্রেরী বিভাগের পরিচালক খাদিজা আক্তার রিভা ও উপ-পরিচালক জাহিদুল ইসলাম ফাহিম। আবৃত্তি ও চিত্রাঙ্কন বিভাগের পরিচালক এসএম মামুন পাটোয়ারী ও উপ-পরিচালক মোঃ রুবেল হোসেন। বিতর্ক বিভাগের পরিচালক শামিম হাসান ও উপ-পরিচালক জাহেদুর রহমান নিরব। ক্রীড়া বিভাগের পরিচালক জাহিদুল ইসলাম ভঁূইয়া ও উপ-পরিচালক সাঈদুর রহমান রাশেদ। আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পরিচালক শাহাদাত হোসেন ও উপ-পরিচালক মাসুদ আলম সামাদ। গণযোগাযোগ ও প্রচার বিভাগের পরিচালক জসীম উদ্দিন ও উপ-পরিচালক আকরাম হোসেন। নারী ও শিশু বিভাগের পরিচালক তৃপ্তি মনি ও উপ-পরিচালক রাবেয়া আক্তার।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১১৩৮৮৬২
পুরোন সংখ্যা