ঢাকা। শনিবার ১২ জানুয়ারি ২০১৯। ২৯ পৌষ ১৪২৫। ৫ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

২৮। এবং প্রত্যেক সম্প্রদায়কে দেখিবে ভয়ে নতজানু, প্রত্যেক সম্প্রদায়কে তাহার আমলনামার প্রতি আহ্বান করা হইবে ও বলা হইবে, আজ তোমাদিগকে তাহারই প্রতিফল দেওয়া হইবে যাহা তোমরা করিতে।

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
নির্বাচন পরবর্তী গণসংযোগ ও নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়
এ বিশাল বিজয় যেনো দাম্ভিকতায় পরিণত না হয়
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়নের দলীয় নেতা-কর্মী এবং জনগণের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং সৌজন্য সাক্ষাৎ করেছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। অনেক জায়গায় তিনি পথসভাও করেছেন। গতকাল শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত নিজ নির্বাচনী এলাকায় তাঁর এ সফর।



বিভিন্ন স্থানে পথসভায় ডাঃ দীপু মনি বলেন, নির্বাচনের সময়ে সবাই অনেক পরিশ্রম করেছেন। সবাই দোয়া করবেন যেনো এ দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি। জনগণের প্রত্যাশা যেনো পূরণ করতে পারি, তার জন্যে আপনাদের সকলের সহযোগিতা চাই। যে বিশ্বাস ও আস্থা নিয়ে নেত্রী আমাকে শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন, সে বিশ্বাস ও আস্থা যেনো ঠিক রাখতে পারি।



তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সকলের অক্লান্ত পরিশ্রমের ফসল আমাদের এ বিশাল বিজয়। তবে এ বিশাল বিজয় যেনো দাম্ভিকতায় পরিণত না হয়। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্জিত এ বিশাল বিজয়কে আমাদের ধরে রাখতে হবে। তাই আমাদের আরো বেশি দায়িত্বশীল হতে হবে। আমরা সকলে যেনো বিনয়ের সাথে সেবার মনোভাব নিয়ে কাজ করি। কোথাও যেনো আমাদের কোনো নেতা-কর্মীর আচরণে কেউ বিরাগভাজন না হন। নির্বাচনকে সামনে রেখে যেভাবে সকল ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করেছি, তা আমাদের ধরে রাখতে হবে। স্বাধীনতাবিরোধী, নাশকতাকারী, আগুন সন্ত্রাসীরা যেনো আর ক্ষমতায় এসে দেশকে পিছিয়ে দিতে না পারে, সেজন্যে ঐক্যের কোনো বিকল্প নেই। অতীতে যেভাবে এলাকার উন্নয়নে কাজ করেছি, এখনো তা অব্যাহত থাকবে।



গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার তরপুরচ-ী ইউনিয়নের তেতুলগাছ তলা এলাকায়, কল্যাণপুর ইউপির চেয়ারম্যানের বাড়ির সামনে, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ, কালীভাংতি এলাকা, আশিকাটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ, মৈশাদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে, শাহমাহমুদপুর ইউনিয়ন, রামপুর ইউনিয়নের ছোটসুন্দর ও মহামায়া বাজার, বাগাদীর চৌরাস্তায়, বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপুর ইউনিয়নের বাজার, চান্দ্রা ইউনিয়নের চৌরাস্তা মোড়, হানারচর এবং ইব্রাহিমপুর ইউনিয়নে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি দলীয় নেতা-কর্মী ও এলাকার জনগণের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া তিনি বেশ ক'টি স্থানে পথসভায় বক্তব্যও রাখেন।



সফরসঙ্গী হিসেবে তাঁর সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শওকত ওচমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভঁূইয়া, উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রণজিত রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আঃ আজিজ খান বাদল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন প্রমুখ।



এছাড়া যে সব ইউনিয়নে শিক্ষামন্ত্রী সফর করেন সে সব ইউপির চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। এঁরা হচ্ছেন রামপুর ইউপি চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী, তরপুরচ-ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান সেলিম খান, বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, চান্দ্রা ইউপি চেয়ারম্যন খান জাহান আলী কালু, ইব্রাহীমপুর ইউপি চেয়ারম্যান কাশেম খান, কল্যাণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন পাটওয়ারী রনি, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম খান, আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন মাস্টার, হানারচর ইউপি চেয়ারম্যান ছাত্তার রাঢ়ী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবু ছৈয়াল, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক বেপারী, যুগ্ম আহ্বায়ক তুষার, রনি হাবিবসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৪৩৭৩৬
পুরোন সংখ্যা