ঢাকা। শনিবার ১২ জানুয়ারি ২০১৯। ২৯ পৌষ ১৪২৫। ৫ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

২৮। এবং প্রত্যেক সম্প্রদায়কে দেখিবে ভয়ে নতজানু, প্রত্যেক সম্প্রদায়কে তাহার আমলনামার প্রতি আহ্বান করা হইবে ও বলা হইবে, আজ তোমাদিগকে তাহারই প্রতিফল দেওয়া হইবে যাহা তোমরা করিতে।

 


assets/data_files/web

অতিরিক্ত চাহিদাই মানুষের পতনকে ডেকে আনে।


-জন অলকৃট।


 


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


সড়ক দুর্ঘটনায় সিএনজি স্কুটার চালক নিহত আহত ৫
মিজানুর রহমান
১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের ওয়াপদা গেইট এলাকায় পাথর বোঝাই মিনিট্রাক ও সিএনজি স্কুটার মুখোমুখি সংঘর্ষে ওসমান গণি অনিক (১৮) নামে সিএনজি স্কুটার চালক নিহত এবং ৫ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত ইউসুফ নামে এক যাত্রীকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় মঠখোলা এলাকাস্থ হাজী সুপার মার্কেটের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। অপর আহতরা হলেন : ইকবাল হোসেন (১৮), তানভীর (২০), আইরিন (২০), আবু ইউসুফ (৩৫) ও ইউনুছ রাঢ়ী (৪৫)।



চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুজাউদ্দৌলা রুবেল জানান, একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ইউসুফ নামে একজনকে আমরা ঢাকায় রেফার করেছি এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।



চাঁদপুর মডেল থানার এসআই সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফোর্স নিয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি। দুর্ঘটনাস্থল থেকে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পাথর বোঝাই ঘাতক হাইড্রোলিক পিকআপটি (ঢাকা মেট্রো ড-১২-০৪০০) জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।



ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী আলমগীর প্রধানিয়া জানান, বাবুরহাটের ইট-বালুর ব্যবসায়ী কাদিরের হাইড্রোলিক পিকআপটি (মিনিট্রাক) গাছতলা থেকে পাথর বোঝাই করে বাবুরহাটের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে এর চালক মোহন বেপরোয়াগতিতে তার গাড়িটি চালিয়ে আসতে থাকলে বিপরীত দিক থেকে আসা যাত্রীসহ সিএনজি স্কুটারটিকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সিএনজি স্কুটার চালক ওসমান গণি মারা যান এবং গুরুতর আহত অবস্থায় ৫ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।



এ ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 


আজকের পাঠকসংখ্যা
৯৭৭১২৫
পুরোন সংখ্যা