ঢাকা। শনিবার ১২ জানুয়ারি ২০১৯। ২৯ পৌষ ১৪২৫। ৫ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || *
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

২৮। এবং প্রত্যেক সম্প্রদায়কে দেখিবে ভয়ে নতজানু, প্রত্যেক সম্প্রদায়কে তাহার আমলনামার প্রতি আহ্বান করা হইবে ও বলা হইবে, আজ তোমাদিগকে তাহারই প্রতিফল দেওয়া হইবে যাহা তোমরা করিতে।

 


assets/data_files/web

অসৎ আনন্দের চেয়ে পবিত্র বেদনা মহৎ।

-হোমার


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।

 


ফটো গ্যালারি
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যদের বেস্নজার প্রদান
আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি
১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সকল সদস্যকে সংগঠনের পক্ষ থেকে বেস্নজার প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকভাবে সদস্যদের হাতে বেস্নজার তুলে দেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। শিক্ষামন্ত্রীর চাঁদপুর শহরস্থ বাসায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



সংগঠনের সভাপতি আল ইমরান শোভনের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেন, আমি সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। আপনারা আমাকে বিগতদিনে সহযোগিতা করেছেন। চাঁদপুরের শান্তিপ্রিয় মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। এজন্যে সকলের কাছে আমি কৃতজ্ঞ। আমি বিগতদিনে চাঁদপুরবাসীর জন্যে কাজ করেছি। আগামীদিনেও সকলকে সঙ্গে নিয়ে মানুষের সেবা করে যেতে চাই। তিনি বলেন, আপনারা কোনো সমস্যা দেখলে কোনো সংকোচ ছাড়াই আমাকে বলবেন, আমি তা সমাধানের চেষ্টা করবো। এছাড়া আমি ভালো কাজ করলে সাংবাদিক হিসেবে সেটি মানুষের কাছে তুলে ধরবেন। পাশাপাশি মানুষের কল্যাণে গঠনমূলক আলোচনা-সমালোচনাও করতে পারেন। তিনি বলেন, আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো।



এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্মানিত সদস্য ইকরাম চৌধুরী, প্রেসক্লাবের বর্তমান সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠান, ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন, দপ্তর সম্পাদক মোঃ খুরশিদ আলম, সদস্য পার্থনাথ চক্রবর্তী, ফারুক আহম্মদ, খোকন কর্মকার, ইব্রাহিম রনি, তালহা জুবায়েরসহ টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭৬৪৫৬
পুরোন সংখ্যা