ঢাকা। শনিবার ১২ জানুয়ারি ২০১৯। ২৯ পৌষ ১৪২৫। ৫ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

২৮। এবং প্রত্যেক সম্প্রদায়কে দেখিবে ভয়ে নতজানু, প্রত্যেক সম্প্রদায়কে তাহার আমলনামার প্রতি আহ্বান করা হইবে ও বলা হইবে, আজ তোমাদিগকে তাহারই প্রতিফল দেওয়া হইবে যাহা তোমরা করিতে।

 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


আজ বিশ্ব বিবেকানন্দ যুব দিবস
স্টাফ রিপোর্টার
১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ বিশ্ব বিবেকানন্দ যুব দিবস। ঠাকুর শ্রী রামকৃষ্ণের মানষপুত্র মানবতার আদর্শ প্রতীক, স্বামী বিবেকানন্দের আদর্শকে সামনে রেখে এ দিনটি পালনে চাঁদপুর বিবেকানন্দ যুবসংঘ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। আজ ১২ জানুয়ারি শনিবার দুপুর আড়াইটায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হবে সাহিত্য সাংস্কৃৃতিক প্রতিযোগিতা। প্রতিযোগিতার উদ্বোধন করবেন সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা। সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে আলোচনা সভা, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের উদ্বোধন করবেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। প্রধান আলোচক থাকবেন বিবেকানন্দ যুবসংঘ ও অনলাইন রক্তদাতা গোষ্ঠী জীবনদীপের প্রতিষ্ঠাতা অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদারসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উপস্থিতি কামনা করেছেন সংগঠনের সভাপতি জয়রাম রায় ও সাধারণ সম্পাদক পলাশ মজুমদার।



উল্লেখ্য, ১৯৮৮ সালের ৪ জানুয়ারি চাঁদপুর শ্রী রামকৃষ্ণ আশ্রমে সেবার মনোভাব নিয়ে কয়েকজন তরুণ-যুবক সামাজিক সেবামূলক সংগঠন বিবেকানন্দ যুবসংঘ নামে সংগঠনটি গড়ে তুলে। সংগঠনটি স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৯৩৬০
পুরোন সংখ্যা