ঢাকা। শনিবার ১২ জানুয়ারি ২০১৯। ২৯ পৌষ ১৪২৫। ৫ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

২৮। এবং প্রত্যেক সম্প্রদায়কে দেখিবে ভয়ে নতজানু, প্রত্যেক সম্প্রদায়কে তাহার আমলনামার প্রতি আহ্বান করা হইবে ও বলা হইবে, আজ তোমাদিগকে তাহারই প্রতিফল দেওয়া হইবে যাহা তোমরা করিতে।

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
কোনো অপশক্তি যাতে একাত্তরের চেতনাকে স্তব্ধ করতে না পারে সে দৃঢ়তা নিয়ে কাজ করতে হবে
ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
ফরহাদ চৌধুরী
১২ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, আমরা পরাধীনতা, শোষণ-বঞ্চনা ও ধর্মান্ধতা থেকে মুক্ত হয়ে স্বাধীন জাতি হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হবো, এটাই ছিলো ৭১-এর চেতনা। কোনো অপশক্তি যাতে সে চেতনাকে স্তব্ধ করতে না পারে সে দৃঢ়তা নিয়ে আমাদের কাজ করতে হবে। ৭১-এর আদর্শকে বুকে ধারণ করে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে। তিনি গতকাল শুক্রবার বিকেলে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন '৭১-এর আর্তনাদ' আয়োজিত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বার্ষিক বৃত্তি পরীক্ষার (২০১৮-২০১৯) ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।



সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক চাঁদপুর জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন ভঁূইয়ার সভাপতিত্বে ও কচুয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির। এছাড়াও বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডঃ হেলাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন ও সহিদ দর্জী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারী, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ রব মজুমদার ও ৭১-এর আর্তনাদ সংগঠনের সভাপতি আতিকুর রহমান। আলোচনা শেষে প্রধান অতিথি মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



একইদিন ড. মহীউদ্দীন খান আলমগীর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাচনোত্তর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেনের মা সুফিয়া বেগমের কুলখানী অনুষ্ঠানে যোগ দেন।



 


আজকের পাঠকসংখ্যা
২৯০৯৯৮
পুরোন সংখ্যা