ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আজ চাঁদপুর আসছেন
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের পর পর তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ডাঃ দীপু মনি একদিনের সফরে আজ ১৮ জানুয়ারি শুক্রবার চাঁদপুর আসছেন। এ সফরে তিনি চাঁদপুর সদর ও হাইমচরে একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং তাঁর নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। এছাড়া তিনি শীতার্তদের মাঝে নিজ উদ্যোগে কম্বল বিতরণ করবেন।



ডাঃ দীপু মনি আজ সকাল ৭টা ২০ মিনিটে নৌপথে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হবেন। চাঁদপুর পেঁৗছে তিনি সকাল ১১টায় প্রথমেই সড়কপথে হাইমচর যাবেন। সেখানে হাইমচর বালক সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছরপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বাদজুমা একই উপজেলার গ-ামারায় একটি বিবাহোত্তর বৌ-ভাত অনুষ্ঠানে যোগদান করবেন। এরপর বিকেল ৩টায় জেএম সেনগুপ্ত রোডস্থ কদমতলার নিজ বাসভবনে তিনি তাঁর ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করবেন, বিকেল ৫টায় চাঁদপুর স্টেডিয়ামে চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এরপর রাত সাড়ে ৮টায় নিজ বাসভবনে তিনি তাঁর নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। আগামীকাল ১৯ জানুয়ারি শনিবার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সকাল ৯টায় নৌপথে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।



 


আজকের পাঠকসংখ্যা
৮৫৯২৯৪
পুরোন সংখ্যা