ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
কচুয়ায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু শাশুড়ি আটক
রাকিবুল হাসান
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামে শান্তা আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চাঁদপুরে মর্গে পাঠানো হয়। আর এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যে নিহত শান্তার শাশুড়ি দেলোয়ারা বেগম (৬০)কে আটক করে পুলিশ। গৃহবধূ শান্তা আক্তারের স্বামী রুবেল হোসেন বাহরাইন থাকেন। এদিকে শান্তা আত্মহত্যা করেছে, নাকি তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে।



জানা গেছে, উপজেলার নলুয়া গ্রামের রহমত উল্লার মেয়ে শান্তা আক্তারের সাথে প্রায় ৩ বছর পূর্বে একই উপজেলার ডুমুরিয়া গ্রামের হারুনুর রশিদের পুত্র বাহরাইন প্রবাসী রুবেল হোসেনের বিয়ে হয়। প্রায় ৬ মাস পূর্বে রুবেল ছুটিতে এসে পুনরায় বাহরাইন চলে যান। নিহত শান্তার ভাই হৃদয় জানান, বিয়ের সময় তার ভগি্নপতি রুবেলকে একটি মোটরসাইকেল, স্বর্ণ-গহনা ও বিদেশ যাওয়ার জন্যে ২ লক্ষ টাকা দেয়া হয়। শান্তা ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলো।



এদিকে গৃহবধূ শান্তা আক্তারকে তার ননদী জামাই একই এলাকার কেরামত হোসেন পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ ঝুঁলিয়ে রাখে বলে দাবি করেন শান্তার মা খোদেজা বেগম ও ভাই হৃদয়। তারা এ হত্যাকা-ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এদিকে ঘটনার পর থেকে ননদী জামাই কেরামত হোসেন এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।



এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান ভূঁইয়া বলেন, খবর পেয়ে আমরা নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠিয়েছি। ময়না তদন্ত রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এবং এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৮৫৯৮৬২
পুরোন সংখ্যা