ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
হাইমচর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা
হাসান আল মামুন
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার অত্যন্ত জনপ্রিয় সংগঠন হাইমচর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে হাইমচরের কৃতী শিক্ষার্থী ও গুণীজনদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।



গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানের সভাপতি শাহাদাৎ মিয়াজীর সভাপ্রধানে এবং সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক ও চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।



অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি বসাক বলেন, গুণীজনকে সম্মান করলে নিজের সম্মান বাড়বে এবং দেশে আরো গুণীজন সৃষ্টি হবে। যুগে যুগে কালে কালে অনেক গুণীজনই নিঃশর্তভাবে সমাজ ও দেশের কল্যাণে কাজ করে গেছেন। তাদেরকে যথাযথ সম্মান জানালে বা দেখালে দেশ ও জাতির কল্যাণে অনেক গুণীজন এগিয়ে আসবেন। তিনি এ সময় বৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, দেশ ও জাতির সেবায় তোমরা অবদান রাখবে। আজকে তোমাদের প্রাপ্ত পুরস্কার তোমাদেরকে উৎসাহিত করবে। তিনি মহতী অনুষ্ঠানের আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ মানোয়ার হোসেন মোল্লা। আরো বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান মুকুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদ মাস্টার, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জয়দল হোসেন আখন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক এম এ মান্নান ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭৪ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তির সনদ ও ক্রেস্টসহ নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়া অবসরপ্রাপ্ত ১৮জন শিক্ষককে গুণীজন হিসেবে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া দুর্গম চরাঞ্চলের ২১টি বিদ্যালয়ের ৬৭জন শিক্ষকের মাঝে লাইফ জ্যাকেট প্রদান করা হয়। উক্ত আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী শাহাদাৎ মিয়াজী।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬০৪২৮
পুরোন সংখ্যা