ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
পুলিশের অভিযানের সফলতা নিয়ে প্রেসব্রিফিং
চাঁদপুরকে আমরা যে কোনো মূল্যে মাদক ও দস্যুতা মুক্ত করবো
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে সম্প্রতি দিনে ও রাতে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা বেড়ে যাওয়ায় জেলা পুলিশ যে এসব রোধ করতে নানা ধরনের অভিযান শুরু করেছে, তার সফলতা নিয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান প্রেসব্রিফিং করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সদর মডেল থানা কমপ্লেঙ্রে দ্বিতীয় তলায় কনফারেন্স রুমে এ প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেসব্রিফিংয়ে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্র ধরসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পুলিশ কর্মকর্তাদের মধ্যে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ইন্সপেক্টর মোঃ আবদুর রব, ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হারুনুর রশিদ ও নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সিরাজুল মোস্তফা উপস্থিত ছিলেন।



প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, কয়েকমাস যাবৎ চাঁদপুর শহরসহ বিভিন্ন উপজেলায় বাসাবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে যে চুরি, ছিনতাই, দস্যুতা ও মোটরসাইকেল চুরি বেড়ে গিয়েছিলো, তা রোধ করতে আমরা চাঁদপুর জেলা পুলিশ (থানা ও ডিবি পুলিশ) নানা ধরনের অভিযান শুরু করেছি। এই চোর চক্রকে যে কোনো মূল্যে সনাক্ত করতে আমরা সকল ধরনের অভিযান অব্যাহত রাখছি। এ অভিযানের সফলতাও আমরা পেয়েছি। ইতোমধ্যে সিঁধেল চোর ও মোটরসাইকেল চোর চক্রের হোতাকে চুরির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্চামাদিসহ আটক করা হয়েছে। ইনশাআল্লাহ আমরা আশা করছি এর সূত্র ধরেই এসব অপরাধীর পুরো নেটওয়ার্ক আমরা চিহ্নিত করতে পারবো, আমাদের জালে তারা আটকা পড়বেই। আমরা আপনাদের মাধ্যমে এ জেলার মানুষকে আশ্বস্ত করতে চাই-যে কোনো মূল্যে আমরা এই জেলাকে মাদক ও দস্যুতা মুক্ত করবো।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬২০০৫
পুরোন সংখ্যা