ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রশংসা হচ্ছে আদর্শের ছায়া।

  -এম. এফ. টুপা।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।  



 


ফটো গ্যালারি
চাঁদপুর শহরে পুলিশের অভিযান
চুরির কাজে ব্যবহৃত বিপুল সরঞ্জামাদিসহ চোরচক্রের হোতা আটক
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর শহরের নতুনবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে সিঁধেল চোর ও মোটরসাইকেল চোরচক্রের হোতা আটক হয়েছে। মোঃ সোহেল তালুকদার (৩০) নামে আটক এই চোরচক্রের হোতাকে বুধবার রাতে চাঁদপুর শহরের বিপণীবাগ এলাকায় হাজী রহিম খানের মেছ থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে তার বাসা তল্লাশি করে চুরির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পুলিশের এ অভিযানে নেতৃত্ব দেন নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সিরাজুল মোস্তফা। সাথে ছিলেন সাব-ইন্সপেক্টর শিমুলসহ অন্য পুলিশ সদ্যরা।

আটক সোহেলের বাসা থেকে উদ্ধারকৃত সরঞ্জামাদি হচ্ছে-২২ ইঞ্চি লম্বা একটি লোহার কোরাবারী, ১২ ইঞ্চির একটি সেলাই রেঞ্জ, একটি হাতুড়ি, একটি প্লাস, একটি ছোট কাটার, ফ্রেমসহ ১টি হেসকো বেস্নড, বিভিন্ন সাইজের চারটি স্ক্রুডাইভার, একটি লোহার কেঁচি, একটি লোহার ১২ ইঞ্চি স্কুকট, দুইটি ঢালী, ছোট বড় দুই সেট এলাঙ্গী, পাইপ ঢালী দুইটি, পাঁচটি পুরাতন মোটর সাইকেলের ভাঙ্গা তালা, চাবি কাটার ১টি রেত, একটি দুইশ এমএফডি কেপাসিটর, প্লাস্টিকের মুখোশ ১৯টি, গ্লাপস এক জোড়া, মোটর সাইকেলের বিভিন্ন সাইজের চাবি ১২টি, বিভিন্ন সাইজের চায়না চাবি ৪৩টি ও ২০টি গ্যাস লাইট। এছাড়া ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মুখোশ চোরচক্র সিসি ক্যামেরা থেকে নিজেদের পরিচয় লুকানোর জন্যে ব্যবহার করতো। আটক সোহেল তালুকদারের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ঘড়িহানা গ্রামে। চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায় তার শ্বশুর বাড়ি বলে জানা গেছে। কিন্তু সে এই মেছে থেকে অপরাধ কর্মকা- চালাতো। ইন্সপেক্টর সিরাজুল মোস্তফা জানান, নানা প্রযুক্তি ব্যবহার করে এবং গোপন সংবাদের মাধ্যমে নিশ্চিত হয়ে সোহেলকে আটক করা হয়।

চোরচক্রের হোতা সোহেল তালুকদার আটক হওয়ার বিষয়ে গতকাল বৃহস্পতিবার চাঁদপুর মডেল থানায় সাংবাদিকদের নিয়ে প্রেসব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। ব্রিফিংয়ে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমরা আশাবাদী আটক সোহেল থেকে গুরুত্বপূর্ণ তথ্য আমরা বের করতে পারবো। এতে এই সিঁধেল চোর ও মোটরসাইকেল চোর চক্রের পুরো নেটওয়ার্ক আমরা ধরতে পারবো ইনশাআল্লাহ।

আজকের পাঠকসংখ্যা
৩২৪৬৭৩
পুরোন সংখ্যা