ঢাকা। শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯। ৫ মাঘ ১৪২৫। ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর শিক্ষা কর্মকর্তা আঃ ওহাব গাজীর ইন্তেকাল মেয়রের শোক
স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর পৌর শিক্ষা কর্মকর্তা ও সদর উপজেলার অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আঃ ওহাব গাজী (ওহাব মাস্টার) আর বেঁচে নেই। তিনি গতকাল ১৭ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৩টা ৫০ মিনিটের সময় চাঁদপুর শহরের পুরাণবাজার পূর্ব শ্রীরামদী নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না...রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি ৫ ছেলে, ১ মেয়ে, জামাতা, পুত্রবধূ, নাতি-নাতনিসহ বহু আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

আজ শুক্রবার বাদ জুমা পূর্ব শ্রীরামদী ৩নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম ওহাব মাস্টারের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুম আঃ ওহাব গাজী চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লবের পিতা।

এদিকে ওহাব গাজীর মৃত্যুর খবর শুনে তাঁকে শেষবারের মতো দেখতে যান চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। তিনি মরহুমের কফিনের পাশে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকেন। এ সময় তাঁকে বেশ শোকাহত দেখা গেছে। তিনি ওহাব গাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

আজকের পাঠকসংখ্যা
৮৬২৮৫৫
পুরোন সংখ্যা