ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০২। তোমাদের মধ্যে যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে, তাহারা জানিয়া রাখুক- তাহাদের স্ত্রীগণ তাহাদের মতো নহে, যাহারা তাগাদিগকে জন্মদান করে কেবল তাহারাই তাহাদের মাতা; উহারা তো অসঙ্গত ও অসত্য কথাই বলে। নিশ্চয়ই আল্লাহ পাপ মোচনকারী ও ক্ষমাশীল।


 


 


 


assets/data_files/web

সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৭০ বছরের বৃদ্ধ গ্রেফতার
বিশেষ প্রতিনিধি
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৭০ বছরের বৃদ্ধ মোঃ আব্দুর রশিদকে চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মোঃ ফয়েজ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর অনুমান সাড়ে ১২টায় শহরের নতুনবাজার-পুরাণবাজার ব্রীজ সংলগ্ন স্থান থেকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সেবনরত অবস্থায় মাদক মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী ৭০ বছরের বৃদ্ধ মোঃ আব্দুর রশিদকে পুলিশ আটক করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে। সে চাঁদপুর সদর উপজেলার ব্রাহ্মণ সাখুয়া গ্রামের মৃত মোঃ হাকিম মিয়ার ছেলে।



জানা গেছে, চাঁদপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে ২০১৮ সালের মধ্য সময়ে মাদক মামলার আসামী মোঃ আব্দুর রশিদকে ৬ মাসের কারাদ- প্রদান ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছিল। সে এতদিন পলাতক থেকে মাদক সেবন ও মাদক বিক্রির কাজে লিপ্ত ছিল। অবশেষে আদালত থেকে তার বিরুদ্ধে সাজাপ্রাপ্ত আসামী হিসেবে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। সে প্রেক্ষিতে পুলিশ তাকে আটক করে। বৃহস্পতিবার বিকেলে সাজাপ্রাপ্ত এ আসামীকে আটকের পর পুলিশ চাঁদপুর আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠিয়ে দেয়। ৭০ বছরের এ বৃদ্ধ এখনও মাদক সেবক ও বিক্রেতা শুনে সকলের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয় এবং ব্যাপক আলোচনার ঝড় উঠে। আটক বৃদ্ধ জানায়, আমাকে জেলেই পচতে হবে। আমাকে ছাড়িয়ে নেয়ার কেউ নেই।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৭০৮৭৪
পুরোন সংখ্যা