ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে আবাসিক হোটেলসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান
কামরুজ্জামান টুটুল
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ বাজারে আবাসিক হোটেল ও খাবার হোটেলে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছে। আদালত ৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪ হাজার ২শ' টাকা জরিমানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে সতর্কতামূলক নির্দেশনা প্রদান করে। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী।



আদালতের সূত্রে জানা যায়, গণ উপদ্রব সৃষ্টি করায় হাজীগঞ্জ বাজারের শুভ স্টার হোটেলকে নগদ ১ হাজার ও প্রধান সড়কের হাজী সুইটমিটকে ২ হাজার টাকা, কাগজের তৈরি বেশি ওজনের প্যাকেটে ফল বিক্রি করে প্রতারণার দায়ে দেলোয়ার ফল বিতানকে ২শ' টাকা এবং নিয়ম বহির্ভূতভাবে আবাসিক হোটেল ব্যবসা পরিচালানার দায়ে বিশ্বরোডস্থ আলামিন আবাসিক হোটেলকে নগদ ২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় আদালত জনগণের হাঁটার জন্য তৈরি করা ফুটপাথ দখল করে ব্যবসা পরিচালনাকারী ব্যবসায়ীসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক ও সচেতনতার লক্ষ্যে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করে।



নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী জানান, আবাসিক হোটেল আলামিন স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের কাছে রুম ভাড়া দেয়া, নিয়ম বহির্ভূতভাবে হোটেল রুম ভাড়া দেয়া, রুম ভাড়ার মূল্য তালিকা টানিয়ে না রাখা, পরিবেশ নোংরা থাকার কারণে ২ হাজার টাকা জরিমানা সহ প্রাথমিকভাবে সতর্ক করে দেয়া হয়েছে মালিক শাহআলমকে। একইভাবে নিরাপদ খাদ্য, খোলা পরিবেশে খাবার সাজিয়ে রাখা আর নোংরা পরিবেশে খাবার হোটেল পরিচালনার দায়ে খাবার হোটেলকেও জরিমানা করা হয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৯৬১৯
পুরোন সংখ্যা