ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০২। তোমাদের মধ্যে যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে, তাহারা জানিয়া রাখুক- তাহাদের স্ত্রীগণ তাহাদের মতো নহে, যাহারা তাগাদিগকে জন্মদান করে কেবল তাহারাই তাহাদের মাতা; উহারা তো অসঙ্গত ও অসত্য কথাই বলে। নিশ্চয়ই আল্লাহ পাপ মোচনকারী ও ক্ষমাশীল।


 


 


 


assets/data_files/web

সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
আমার নাম ভাঙ্গিয়ে কেউ দালালি করলে আমাকে জানাবেন, তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে
সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি
ফরিদগঞ্জ ব্যুরো
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, মাদক ও জঙ্গিবাদ সমাজের জন্যে অভিশাপ। যে কোনো মূল্যে ফরিদগঞ্জকে মাদক ও জঙ্গিবাদমুক্ত করা হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না। কোথাও অনিয়ম, দুর্নীতি দেখলে কিংবা দলের বা আমার নাম ভাঙ্গিয়ে কেউ দালালি করলে আমাকে জানাবেন, তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।



তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি এদেশের আলেম-ওলামা ও মাদ্রাসা নিয়ে অনেকের চেয়ে বেশি ভাবেন বলেই গত ১০ বছরে বাংলাদেশে মাদ্রাসা শিক্ষার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ প্রকল্প বাস্তবায়ন শুরু হয়েছে। তাই আমাদের সন্তানদের কোরআন ও সুন্নাহর আলোকে নৈতিক শিক্ষা প্রদানের মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে। তিনি গত বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুরে ৭৫তম ইছালে ছাওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।



ইসলামপুর শাহ ইয়াছিন (রহঃ) ফাযিল মাদ্রাসা মাঠে আয়োজিত এ মাহফিলে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আমীর হোসাইনের সভাপ্রধানে অন্যান্যের মধ্যে ওয়াজ করেন রাখেন ফুরফুরা শরীফের পীর আব্দুল্লাহিল মারুফ সিদ্দিকী আল-কোরাইশী, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. ড. একেএম মাহবুবুর রহমান, অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ ছালেহ ও ঢাকা গুলশান সেন্ট্রাল মসজিদের খতিব মাওলানা মাহবুবুর রহমান। এর আগে মাহফিলে আদনান এতিমখানা ও হেফজখানার দু'জন কোরআনে হাফেজকে পাগড়ি পরিয়ে দেন প্রধান অতিথি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭১৭৮৪৫
পুরোন সংখ্যা