ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


assets/data_files/web

প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
মতলব প্রেসক্লাবের সার্বিক উন্নয়নেসহযোগিতা অব্যাহত থাকবে
জেলা পরিষদ চেয়ারম্যান
মতলব ব্যুরো
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, মতলব প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে সহযোগিতা অব্যাহত থাকবে। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। সাংবাদিকদের লেখনীর মাধ্যমেই দেশ ও সমাজের উন্নয়ন সম্ভব। আমি অত্যন্ত আনন্দিত হয়েছি মতলব দক্ষিণ উপজেলার সাংবাদিকদের ঐক্যবদ্ধ দেখে। ঐক্যবদ্ধ প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে অবশ্যই আমার সহযোগিতা থাকবে। মতলব প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে তিনি অভিনন্দন জানান।



গত ১৭ জানুয়ারি চাঁদপুর জেলা পরিষদের সভাকক্ষে মতলব প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সভাপতি রোটাঃ গোলাম সারওয়ার সেলিম, সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক রোটাঃ মাহফুজ মলি্লক, কোষাধ্যক্ষ রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, প্রচার সম্পাদক আব্দুল মান্নান খান, দপ্তর সম্পাদক মোঃ কামাল হোসেন, সদস্য নূর উদ্দিন মোঃ জাহাঙ্গীর, পলাশ রায়সহ অন্য সদস্যবৃন্দ। এর পূর্বে মতলব প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৩৫২১৯
পুরোন সংখ্যা