ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
ছেংগারচর পৌরবাজার বণিক সমিতির নির্বাচন
দু' দিনে ১০ জনের মনোনয়নপত্র সংগ্রহ
সংবাদদাতা
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরবাজার বণিক সমিতি লিঃ (রেজি নং-৭৫/চাঁদ-৯৮) -এর নির্বাচনে গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ১০জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন ওমর খান ও সিরাজুল ইসলাম সরকার এবং সদস্য পদে মোঃ মিজানুর রহমান ও আলাউদ্দিন। গতকাল শুক্রবার সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন মোঃ মনির হোসেন বেপারী, সহ-সভাপতি পদে মোঃ জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক পদে শেখ ফরিদ এবং সদস্য পদে সাংবাদিক মনিরুল ইসলাম মনির, নূর মোহাম্মদ খান ও মোঃ নূরে আলম।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ইবনাল মইন আহম্মেদ রিপন, সদস্য মাহবুব আলম লাভলু ও সবুজ সরকার এ নির্বাচন পরিচালনার দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য, আজ ১৯ জানুয়ারি বিকেল ৩টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২০ জানুয়ারি। একইদিন বেলা ২টা থেকে ৩টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই হবে। মনোনয়ন বাতিল হলে ২১ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আপিলের শুনানি অনুষ্ঠিত হবে। ২২ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহারের সময়। ২৪ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১২টা এবং ২টা থেকে বিকেল ৫টার মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। ১২ ফেবু্রয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৪৯৭৮
পুরোন সংখ্যা