ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রশংসা হচ্ছে আদর্শের ছায়া।

  -এম. এফ. টুপা।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।  



 


ফটো গ্যালারি
শোল্লা বাজারে ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেডের এজেন্ট শাখার শুভ উদ্বোধন
বৃদ্ধ বয়সে যেনো কাউকে অবহেলার শিকার হতে না হয় এজন্যে আমরা সঞ্চয় করবো
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ নূরুল আমিন
এমকে মানিক পাঠান
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শোল্লা বাজার শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ নূরুল আমিন বলেছেন, বৃদ্ধ বয়সে অনেক বাবা-মাকে বৃদ্ধাশ্রমে যেতে হয়। পেনশনের টাকা পাওয়ার পর সবগুলো ভেঙ্গে ফেলতে হবে, তা কিন্তু নয়। মৃত্যু পর্যন্ত যেনো নিজের অর্থ দিয়ে চলতে পারা যায়, এজন্যে কিছু সঞ্চয় করতে হবে। বৃদ্ধ বয়সে যেনো কাউকে অবহেলার শিকার হতে না হয় এজন্যে আমরা সঞ্চয় করবো। পিতা-মাতা বৃদ্ধাশ্রমে থাকা অত্যন্ত দুঃখের, অনেক কষ্টের।



ব্যাংকিং খাতের অগ্রগতি সম্পর্কে তিনি বলেন, বর্তমান সরকার দেশকে ডিজিটালাইজ্ড করেছে। এর সুফল প্রান্তিক জনগণ পেতে শুরু করেছে। বিশেষ করে ব্যাংকিং খাতে এর প্রভাব পড়েছে। বর্তমানে ব্যাংকিং সুবিধা সকলের হাতের নাগালে চলে এসেছে।



ডাচ্ বাংলা ব্যাংক সম্পর্কে তিনি বলেন, এ ব্যাংকের কর্মকর্তারা অত্যন্ত আন্তরিক। আমি দীর্ঘদিন তাদের সাথে কাজ করেছি। শোল্লা বাজারের এ এজেন্টটি যেনো ব্যাংকের একটি শাখা হয়, সে বিষয়টির দিকে নজর দেয়ার জন্যে আমি ব্যাংকের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানাবো। এ নিয়ে প্রয়োজনে আমি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলবো।



বৃহস্পতিবার সকালে উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে শোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী আলোচনা সভা, দোয়া ও মোনাজাত শেষে অতিথিবৃন্দ ফিতা কেটে নতুন শাখার শুভ উদ্বোধন করেন।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ নূরুল আমিনের সহধর্মিণী চাঁদ সুলতানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলী আফরোজ, ডাচ্ বাংলা ব্যাংক লিঃ-এর কুমিল্লা জোনের রিজিওনাল ম্যানেজার মোঃ মোজাফ্ফর হোসেন, চাঁদপুর শাখা ব্যবস্থাপক মোঃ জামাল আব্দুন নাছের।



শোল্লা বাজারের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ শফিউল আযম শুকু পাটওয়ারীর সভাপ্রধানে ও প্রভাষক কামরুজ্জামানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবুল চৌধুরী, সমাজসেবক আরিফ সিদ্দিকী মাসুদ ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন মিন্টু, শোল্লা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আরিফুর রহমান, মেসার্স জননী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও এজেন্ট ফাতেমা বেগম, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবুল হাছনাত নয়ন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মহন মোল্লা, মুক্তিযোদ্ধা আব্বাছ বরকন্দাজ প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৯৭৯১১
পুরোন সংখ্যা