ঢাকা। সোমবার ২১ জানুয়ারি ২০১৯। ৮ মাঘ ১৪২৫। ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


চাঁদপুর স্টেডিয়ামে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জোনাল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
সিলেটের সাথে ২ উইকেটে জয়লাভ করেছে লক্ষ্মীপুর জেলা
চৌধুরী ইয়াসিন ইকরাম
২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয়েছে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জোনাল ক্রিকেট টুর্নামেন্ট। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৩টি জেলা নিয়ে রোববার থেকে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি শওকত ওসমান। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, জেলা ক্রিকেট কোচ শামিম ফারুকীসহ অংশ নেয়া দলগুলোর কর্মকর্তা ও খেলোয়াড়গণ। এ টুর্নামেন্টে অংশ নিয়েছে সিলেট, লক্ষ্মীপুর ও বান্দরবান জেলা অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল।



গতকাল উদ্বোধনী দিনের খেলায় অংশ নেয় সিলেট ও লক্ষ্মীপুর জেলা ক্রিকেট দল। খেলায় সিলেটের সাথে ২ উইকেটে জয়লাভ করে লক্ষ্মীপুর জেলা ক্রিকেট দল। টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সিলেট। তারা ৪৭ ওভার ১ বলে সবক'টি উইকেট হারিয়ে ১০৩ রান করে। জবাবে লক্ষ্মীপুর জেলা ক্রিকেট দল ৪৯ ওভার ৪ বলে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে। ফলে ২ উইকেটে জয় পায় লক্ষ্মীপুর জেলা অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৮২৩৪
পুরোন সংখ্যা