ঢাকা। সোমবার ২১ জানুয়ারি ২০১৯। ৮ মাঘ ১৪২৫। ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


assets/data_files/web

ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর স্টেডিয়ামে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জোনাল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
সিলেটের সাথে ২ উইকেটে জয়লাভ করেছে লক্ষ্মীপুর জেলা
চৌধুরী ইয়াসিন ইকরাম
২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয়েছে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জোনাল ক্রিকেট টুর্নামেন্ট। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৩টি জেলা নিয়ে রোববার থেকে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি শওকত ওসমান। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, জেলা ক্রিকেট কোচ শামিম ফারুকীসহ অংশ নেয়া দলগুলোর কর্মকর্তা ও খেলোয়াড়গণ। এ টুর্নামেন্টে অংশ নিয়েছে সিলেট, লক্ষ্মীপুর ও বান্দরবান জেলা অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল।



গতকাল উদ্বোধনী দিনের খেলায় অংশ নেয় সিলেট ও লক্ষ্মীপুর জেলা ক্রিকেট দল। খেলায় সিলেটের সাথে ২ উইকেটে জয়লাভ করে লক্ষ্মীপুর জেলা ক্রিকেট দল। টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সিলেট। তারা ৪৭ ওভার ১ বলে সবক'টি উইকেট হারিয়ে ১০৩ রান করে। জবাবে লক্ষ্মীপুর জেলা ক্রিকেট দল ৪৯ ওভার ৪ বলে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে। ফলে ২ উইকেটে জয় পায় লক্ষ্মীপুর জেলা অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯১৩৯
পুরোন সংখ্যা