ঢাকা। সোমবার ২১ জানুয়ারি ২০১৯। ৮ মাঘ ১৪২৫। ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৮। প্রত্যুষে বিরামহীন শাস্তি তাহাদিগকে আঘাত করিল।


৩৯। এবং আমি বলিলাম, 'আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।'


৪০। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেহ আছে কি?


 


 


 


assets/data_files/web

ভালোবাসার কোনো অর্থ নেই, কোনো পরিমাপ নেই।


-সেন্ট জিরোমি


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
সিয়াস ইউনিভার্সিটির বর্ণাঢ্য অংশগ্রহণে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শেষ হলো উইন্টার ক্যাম্প
সংবাদ বিজ্ঞপ্তি
২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


এঙ্চেঞ্জ প্রোগ্রামের আওতায় সিয়াস ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৩৫ শিক্ষার্থী ও ৪ শিক্ষকের অংশগ্রহণে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে আয়োজিত সপ্তাহব্যাপী 'ডিআইইউ উইন্টার ক্যাম্প ২০১৯' শেষ হয়েছে। গত ২০ জানুয়ারি রোববার বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম এবং সিয়াস ইউনিভার্সিটির হুয়ানিউ রেসিডেনন্সিয়াল কলেজের ডীন প্রফেসর ইয়াং জিয়াকিং। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (আন্তর্জাতিক) ড. মোঃ ফখরে হোসেন। গত ১৫ জানুয়ারি থেকে আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ ক্যাম্প শুরু হয়।



সপ্তাহব্যাপী আয়োজনের মাধ্যমে চীনা শিক্ষার্থীরা বাংলাদেশ সম্পর্কে জানতে পেরেছে এবং কার্যকর ক্লাসের মধ্য দিয়ে বাংলাদেশর কৃষ্টি, সংস্কৃতি, রীতিনীতি সম্পর্কেও জানতে পেরেছে। এর মাধ্যমে উভয় দেশের শিক্ষার্থীদের মধ্যে গভীর মিথস্ক্রিয়া ও বন্ধুত্বের সেতুবন্ধন তৈরি হয়েছে, যা আগামী দিনগুলোতে উভয় বিশ্ববিদ্যালয়ের পারস্পরিক সম্পর্ক আরো দৃঢ়তর করবে। অনুষ্ঠান শেষে ড. মোঃ সবুর খান অংশগ্রহণকারীদের হাতে সনদ ও স্মারক উপহার তুলে দেন। সবশেষে সিয়াস ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা সবাইকে মুগ্ধ করে।



 


আজকের পাঠকসংখ্যা
৩০৯৭৮৯
পুরোন সংখ্যা